বাংলাদেশে প্যারিম্যাচ ক্রিকেট বেটিংঃ প্যারিম্যাচে ক্রিকেট বেটিং এর ধাপে ধাপে নির্দেশনা

ক্রিকেট বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা এবং প্যারিম্যাচ বুকমেকারে আপনি জনপ্রিয় এবং অপ্রচলিত সকল চ্যাম্পিয়নশিপে সমস্ত ম্যাচে বেট করতে পারেন। আমরা ইভেন্টগুলির বিশাল লাইন, বিভিন্ন ধরণের প্রেডিকশন, সুবিধাজনক অডস, এবং ন্যূনতম কমিশন অফার করে থাকি। এবং যদি এটি আপনার প্রথমবার হয় প্যারিম্যাচ বেটিং এ, তাহলে আপনি আপনার প্রথম ডিপোজিট বা প্রথমবারের মত অর্থ জমাদানের পরে একটি ওয়েলকাম বোনাস পেয়ে যাবেন।

যেভাবে বেটিং করবেন

ওয়েবসাইটটির ব্রাউজার সংস্করণ, ব্যক্তিগত কম্পিউটারের ক্লায়েন্ট এবং প্যারিম্যাচ মোবাইল অ্যাপ্লিকেশনটিতে আপনি প্যারিম্যাচে ক্রিকেটের উপর বেট করতে পারেন। আমরা অ্যান্ড্রোয়েড এবং আইওএসের জন্য উন্নত বৈশিষ্ট্য়সম্পন্ন অ্যাপ্লিকেশনগুলি তৈরি করেছি, সুতরাং আপনার বেটগুলি স্থাপন করার জন্য আপনার কম্পিউটারের দরকার নেই। বেটিং করতে, আপনাকে কয়েকটি কাজ সম্পাদন করতে হবে:

নিবন্ধন

অফিসিয়াল প্যারিম্যাচ ওয়েবসাইটে বা অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আপনার যদি ইতিমধ্যে একটি অ্যাকাউন্ট থাকে তবে এই পদক্ষেপটি এড়িয়ে যান।

অনুমোদন

আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে সফ্টওয়্যারটির যেকোন ভার্সনে লগ ইন করুন।

“ক্রিকেট” অপশনটি বাছাই করুন

বামের মেন্যুতে, “ক্রিকেট” খুঁজে বের করুন, তাতে ক্লিক করুন এবং একটি চ্যাম্পিয়নশিপ নির্বাচন করুন। স্ক্রিনের কেন্দ্রস্থলে প্রেডিকশনের সংক্ষিপ্ত তালিকা সহ সমস্ত ইভেন্টের একটি তালিকা উপস্থিত হবে। অডসগুলোর মধ্যে পছন্দমত একটিতে ক্লিক করুন এবং উপরের ডানদিকে “বেট স্থাপন” নির্বাচন করুন। আপনি যদি এক্সপ্রেস বা গ্রুপ প্রেডিকশন করতে চান, তবে আপনি বেট এর ধরণ পরিবর্তনও করতে পারেন।

বেট করুন

অডসগুলোর মধ্যে পছন্দমত একটিতে ক্লিক করুন এবং উপরের ডানদিকে “বেট স্থাপন করুন” নির্বাচন করুন। আপনি যদি এক্সপ্রেস বা গ্রুপ প্রেডিকশন করতে চান, তবে আপনি বেট এর ধরণ পরিবর্তনও করতে পারেন।

প্রাথমিকভাবে, আপনি কেবলমাত্র সাধারণ বেটগুলো দেখতে পাবেন। প্রেডিকশনের প্রসারিত তালিকা দেখতে, ম্যাচের একটিতে ক্লিক করুন। ম্যাচ শুরু হওয়ার পরে আপনি লাইভ মোডে প্যারিম্যাচে ক্রিকেটে বেটিং করতে পারেন। এটি করতে, বাম দিকের মেন্যুতে “লাইভ গেমস” এ যান।

আপনার করা সকল বেট আপনার বাজি স্লিপে জমা হবে। ম্যাচ শুরুর আগে আপনি নিজের বেট বাতিল করতে পারেন। সকল বেট ক্রীড়া ইভেন্ট শেষ হওয়ার পরে গণনা করা হয়। প্রেডিকশনটি সফল হলে আপনি আপনার অ্যাকাউন্টে অর্থ পেয়ে যাবেন।

ক্রিকেট বেটিং এর জন্য মোবাইল ভার্সন এর সুবিধাসমূহ

ইন্টারনেটে মোবাইল ব্যবহারকারীদের সংখ্যা প্রতি বছর বাড়ছে। সকল প্যারিম্যাচ গ্রাহকের প্রায় ৫০% ওয়েবসাইটের মোবাইল সংস্করণ এবং অ্যান্ড্রোয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশন বেট এর জন্য ব্যবহার করেন এবং সেটির মধ্য দিয়ে নানান ধরণের প্রচুর সুবিধা পান, যার মধ্যে রয়েছেঃ

  • ডেস্কটপ কম্পিউটারে টেথারিং এর সুবিধাটি অনুপস্থিত। আপনি নিজের স্মার্টফোন দিয়ে যে কোনও সময় ক্রিকেটে বেটিং করতে পারেন। 
  • আপনাকে কিছু ডাউনলোড করতে হবে না। আপনি যদি সাইটের মোবাইল ভার্সন ব্যবহার করেন, তবে আপনাকে আপনার ফোনে একটি অ্যাপও ডাউনলোড করতে হবে না।
  • সহজ ব্যবহার্য ইন্টারফেস। ইন্টারফেসের মোবাইল সংস্করণটি স্মার্টফোনের ছোট পর্দার সাথে খাপ খাইয়ে নিতে পারে, তাই এটি এক হাতে ব্যবহার করাও একদম সহজ।

এর সাথে এটিও বলতে হয় যে, অ্যান্ড্রোয়েড এবং আইওএসের জন্য প্যারিম্যাচ এটির উইন্ডোজ ভার্সন থেকে কোন অংশেই কম বা আলাদা নয়।

নতুন খেলোয়াড়দের জন্য প্যারিম্যাচ ক্রিকেটে বোনাস

আপনি যদি আগে প্যারিম্যাচে না খেলে থাকেন, তবে আপনি আপনার প্রথম অর্থ জমাদানের জন্য একটি উদার ও বিশাল ওয়েলকাম বোনাস পাওয়ার আশা করতে পারেন। আমরা যেকোন প্রথমবারের মত জমাকৃত অর্থের পরিমাণ দ্বিগুণ করে থাকি 15,০০০ টাকা পর্যন্ত। আপনার উপহার পেতে, আপনি ক্যাশিয়ারের ডেস্ক খুলুন, উপযুক্ত ব্যাংকিং ব্যবস্থা বাছাই করুন এবং অর্থ জমা করুন। তহবিলগুলি আপনার বোনাস ব্যালেন্সে চলে যাবে। এগুলি ব্যবহার করতে বা উত্তোলন করতে আপনাকে ওয়েজারিং এর শর্ত পূরণ করতে হবে: 

  • ওয়েজারিং এর জন্য বোনাস প্রাপ্তির তারিখ থেকে মাত্র সাত দিন সময় দেওয়া হয়
  • সম্পূর্ণ ওয়েজারিং এর জন্য আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থ উপার্জন করতে হবে
  • ১.৫ এর চেয়ে বেশি এমন অডস-যুক্ত পূর্বাভাস (প্রেডিকশন) ব্যবহার করতে হবে

একবার ওয়েজারিং এর দেওয়া শর্তগুলি পূরণ হয়ে গেলে, টাকাটি আপনার মূল অ্যাকাউন্টে জমা হয়ে যাবে এবং আপনি এটি আপনার কার্ড বা ই-ওয়ালেট দিয়ে তুলতে সক্ষম হবেন। বোনাস পাওয়ার জন্য সর্বনিম্ন অর্থ জমাদানের পরিমাণ হল ৩০০ টাকা। আপনি যদি নির্ধারিত সময়ের মধ্যে বোনাসটি ওয়েজার না করেন, তবে আপনার অর্থ বাজেয়াপ্ত হয়ে যাবে।

প্যারিম্যাচে ক্রিকেট বেটিং করতে এবং ওয়েলকাম বোনাস ব্যবহারের বিষয়ে আরও তথ্যের জন্য, দয়া করে আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন। ইমেল করুন  support@parimatch.com এই ঠিকানায় এবং আপনার যেকোন প্রশ্ন জিজ্ঞেস করুন।

ইন-প্লে (খেলার অভ্যন্তরীণ) ক্রিকেট বেটিং এর নীতিমালা

ক্রিকেট বেটিং থেকে যদি আপনি সবচেয়ে বেশি অর্থ উপার্জনের সুযোগ পেতে চান, তবে খেলা চলাকালীন সময়ে, অর্থাৎ, ম্যাচ শুরু হওয়ার পরে আপনি প্রেডিকশন করতে পারেন। প্যারিম্যাচ বাংলাদেশে এই ফাংশনটি আপনি লাইভ বিভাগে পেয়ে যাবেন। শুরুর পরে এবং শেষ পর্যন্ত সমস্ত ম্যাচ এই বিভাগে স্থানান্তরিত হয়। এই বিভাগের কিছু অদ্ভুতুড়ে (peculiarities) ব্যাপারগুলি হলঃ 

  • কখনো কখনো এমন প্রতিযোগিতা যা মূল ম্যাচের তালিকায় ছিল না, সেগুলিও ইভেন্ট লাইন-আপে প্রবেশ করে ফেলে।
  • যেকোন সময় অডসগুলো পরিবর্তন হয় এবং অরিজিনাল থেকে অনেক বেশি পরিবর্তিতও হয়ে যেতে পারে।
  • পরিবর্তিত অডস মাঠে সংঘটিত ইভেন্টগুলি দ্বারা প্রভাবিত হয়
  • কখনো কখনো আপনি আমাদের বিল্ট-ইন প্ল্যায়ারের মাধ্যমে প্যারিম্যাচ ওয়েবসাইটের পেজ থেকেই সরাসরি ম্যাচ উপভোগ বা অনুসরণ করতে পারবেন। 

আপনার যদি ক্রিকেট সম্পর্কে ভাল ধারণা থাকে এবং আপনি যদি মাঠে ঘটে যাওয়া বিভিন্ন ইভেন্টগুলি ঠিকমত বিশ্লেষণ করার ক্ষমতা রাখেন, তবে অবশ্যই লাইভ বিভাগে কয়েকটি বেট স্থাপন করে দেখুন। সঠিক পরিমাণে অভিজ্ঞতা অর্জন করে ফেললে এটি আরো লাভজনক এবং নিরাপদ হতে পারে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক