প্যারিম্যাচে প্রমোশন ও বোনাস ২০২১

বাংলাদেশের সকল নতুন খেলোয়াড় প্যারিম্যাচে তাদের প্রথম অর্থ জমাদানের (ডিপোজিটের) পর সর্বোচ্চ 15,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম বোনাস হিসেবে পেতে পারেন। সকল প্রাপ্তবয়স্ক খেলোয়াড় যারা ওয়েবসাইটে নিবন্ধন করেছেন এবং কমপক্ষে ৩০০ টাকা জমা দিয়েছেন তাদের জন্য এই অফারটি চালু রয়েছে। বুকমেকারের অফিসে বেটিং শুরু করুন এবং শুরুতেই  সর্বোচ্চ সু্যোগ-সুবিধা লুফে নিন।

ফিরতি জন্য সাইন আপ করুন, আপনার প্রথম আমানত করা এবং আরও লাভজনক খেলার জন্য স্বাগত বোনাস পেতে.

যেভাবে বোনাস পেতে পারেন

এই অফারটি অ্যাক্টিভেট করতে অবশ্যই আপনাকে অর্থ জমাদান (ডিপোজিট) করতে হবে। শুধুমাত্র অনুমোদিত গ্রাহকরাই এই কাজটি করতে পারবেন। সুতরাং, আপনার যদি এখনও প্যারিম্যাচে কোন অ্যাকাউন্ট না থেকে থাকে, তবে একটি তৈরি করে ফেলুন। এই কাজটি করার জন্য, মেইন পেজের “নিবন্ধন” বাটনে ক্লিক করুন এবং যে ফর্মটি সামনে আসবে তার শূন্যস্থানগুলি পূরণ করুন। এরপরেই আপনি ব্যালেন্স টপ-আপ এবং বোনাস সক্রিয় করতে পারবেন। এটি করার জন্য, এইসব নির্দেশাবলি অনুসরণ করুনঃ

লগ-ইন করুন

আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন। আপনি এই কাজটি প্যারিম্যাচের ওয়েবসাইট এবং প্যারিম্যাচের অ্যান্ড্রোয়েড বা আইওএস মোবাইল অ্যাপ উভয় মাধ্যমেই করতে পারেন।

আপনি এখনও আপনার একাউন্ট না থাকে, তারপর ডেস্কটপ সংস্করণ বা মোবাইল অ্যাপ্লিকেশন মাধ্যমে এটি তৈরি.

ক্যাশিয়ার ডেস্ক খুলুন

“ক্যাশিয়ার” বিভাগটিতে যান এবং “জমাদান” ট্যাবটি বাছাই করুন।

আপনি সমস্ত উপলব্ধ আমানত পদ্ধতি দেখতে পাবেন.

অর্থ জমাদান করুন

তালিকা থেকে একটি পেমেন্ট ব্যবস্থা নির্বাচন করুন, নির্দিষ্ট টাকার পরিমাণ উল্লেখ করুন, সকল তথ্যাদি পূরণ করুন এবং জমাদানের বিষয়টি নিশ্চিত করুন।

আপনার প্রথম আমানত পরে আপনি বোনাস পাবেন এবং পণ উপর এটি ব্যয় করতে সক্ষম হবে.

প্যারিম্যাচে অর্থ জমাদানের নিম্নসীমা ৩০০ টাকা। তহবিল জমা হওয়ার পরে, আপনি আমানতের (ডিপোজিটের) পরিমাণের 150% বোনাস পাবেন, তবে সেটি 12,000 টাকার বেশি না। এই অর্থ বেটিং এর জন্য ব্যবহার করতে অথবা ক্যাশিয়ারের মাধ্যমে এটি উত্তোলন করতে, আপনাকে ওয়েজারিং এর শর্তাবলি অনুসরণ করতে হবে।

প্রোডাক্টবোনাস
প্যারিম্যাচ স্পোর্টস বেটিংসর্বোচ্চ 12,000 টাকা
প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনোসর্বোচ্চ ২,১০,০০০ টাকা + ১০০টি ফ্রি স্পিন

আইপিএল বেটিং ২০২১ এর জন্য সর্বোচ্চ 15,০০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ওয়েলকাম বোনাস

ডেল স্টেইন নতুন ব্র‍্যান্ড অ্যামব্যাসেডর হিসেবে যোগ দেওয়ায়, প্যারিম্যাচ আইপিএল বেটিং এর জন্য নতুন একটি বিশেষ অফার দিয়েছে। বোনাসটি লুফে নিন এবং সেরা বুকমেকারের সাথে আইপিএল-এ বেট করুন। 

  • আপনার প্রথম অর্থ জমাদান সম্পন্ন করুন এবং 150% স্পোর্টস বেটিং বোনাস লুফে নিন।
  • সর্বনিম্ন ডিপোজিটের পরিমাণ: ৩০০ টাকা।
  • সর্বাধিক বোনাসের পরিমাণ: 15,০০০ টাকা।
  • বেটিং এর জন্য যা যা প্রয়োজন: বোনাস তহবিল উত্তোলন করার জন্য, আপনাকে নিবন্ধের ৭ দিনের মধ্যে অবশ্যই বোনাস এর টাকা দিয়ে ৮ বার ১.৭৫ এর কম অডস-যুক্ত খেলায় বেট করতে হবে।

ডেল উইলেম স্টেইন অন্যান্য দূত এবং ফিরতি আইপিএল পণ জন্য বিশেষ অফার হিসাবে

কিভাবে একটি বোনাস জিতে নিতে পারেন?

টাকা জমাদান সম্পন্ন হওয়ার পরে, উপহারের তহবিলটি বোনাস ব্যালেন্সে জমা হবে। শুধুমাত্র বাজেটের শর্তাবলি পূরণ করার পরেই আপনি সেগুলি ব্যবহার করতে সক্ষম হবেন। এটি করার জন্য আপনার যা করা দরকার:

  • কমপক্ষে ১.৫ এর অডস-যুক্ত ম্যাচগুলির উপর বেট করুন;
  • বোনাসের পরিমাণের পাঁচগুণ বেট টার্ন-ওভার তৈরি করুন;
  • ৭ দিনের সময়সীমার মধ্যে সকল শর্তাবলি পূরণ করুন।

আপনি একযোগে এটা বাজি প্রস্তুত হয়, শুধুমাত্র যদি আপনার প্রথম আমানত তৈরি করুন.

বোনাসের তহবিল অবশ্যই পূর্ণভাবে বেটিং-এ ব্যয় করতে হবে, নতুবা এটি নষ্ট হয়ে যাবে। আপনি যদি সময়সীমাটি পূরণ না করেন তবে আপনি এটি উত্তোলনের সুযোগটি হারাবেন। সুতরাং, আপনি কি পরিমাণ জিতে ফেরত পেতে সক্ষম হবেন তা প্রাথমিকভাবেই গণনা করুন।

প্যারিম্যাচ এর অন্যান্য বোনাসসমূহ

প্রথম অর্থ জমাদান (ডিপোজিট) বোনাস ছাড়াও, প্যারিম্যাচের সকল খেলোয়াড় অন্যান্য প্রচারে/ প্রমোশনে অংশ নিতে এবং বিভিন্ন বোনাস পেতে পারেন। এখানে সর্বাধিক জনপ্রিয় অফারের তালিকায় রয়েছে:

ব্যাটেল অফ জ্যাকপট
আপনি বিশাল প্রাইজ মানি’র একটি অংশ জেতার সুযোগ পেতে পারেন যেখান থেকে আপনি ৯,০০,০০০ টাকা পর্যন্ত জিততে পারেন। আপনার যা করতে হবে তা হল – আপনার প্রিয় খেলার ইভেন্ট গুলোতে ৫০০ টাকা থেকে বেট শুরু করা। একক/সিঙ্গেল এবং পার্লেই বেটের ক্ষেত্রে অডস কমপক্ষে ১.৭ হতে হবে।
ক্যাসিনো বোনাস
প্যারিম্যাচ ক্যাসিনো নতুন খেলোয়ারদের জন্য ১৫০% বোনাস অফার করে যা সর্বোচ্চ ১০৫,০০০ টাকা পর্যন্ত যেতে পারে। বোনাসটি পাওয়ার জন্য আপনাকে নিবন্ধন করতে হবে, ন্যূনতম ৩৫০ টাকা জমাদান করতে হবে এবং আপনার বোনাসের টাকা বেট করতে হবে। আপনি এটি কেবল ‘স্লটস’ বিভাগে খেলতে পারবেন।
বোনাস +২৫%
এটি প্যারিম্যাচের পক্ষ থেকে আরও একটি বোনাস। এটি পাওয়ার জন্য কমপক্ষে ১৪০০ টাকা জমাদান করুন। আপনি ১৪,০০০ টাকা পর্যন্ত বোনাস অর্থ পেতে পারেন এবং এটি ‘স্লটস’ বিভাগে ৫ বার পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

You can also participate in other Parimatch bonuses.

সাধারণ প্রশ্ন

এখনো আপনার মনে কোন প্রশ্ন আছে? আমাদের একটি ইমেইল পাঠান বা নীচে উত্তর অনুসন্ধান করুন। এখানে আমরা প্যারিম্যাচ বোনাস সম্পর্কে জনপ্রিয় কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছি যা ব্যবহারকারীরা প্রায়শই জিজ্ঞেস করে থাকেন।

আমি কি দুইবার ওয়েলকাম বোনাস পেতে পারি?

না, এটি আপনি করতে পারবেন না। এই অফারটি কেবলমাত্র নতুন প্লেয়ারদের জন্য চালু রয়েছে এবং এটি নেয়া যায় শুধুমাত্র যখন তারা প্রথমবারের মত তাদের অর্থ জমাদান করে।

বোনাসের কিছু অংশ উত্তোলন করা কি সম্ভব?

না, এটি আপনি করতে পারবেন না। আপনাকে অবশ্যই সম্পূর্ণ বোনাসের টাকা দিয়ে বেট করতে হবে যদি আপনি বোনাস উত্তোলন করতে চান। উপরন্তু, আপনি যদি বোনাস পুরোটা বেট করার আগেই টাকা উত্তোলন করেন, তাহলে আপনার বোনাসের টাকা পুরোপুরি বাজেয়াপ্ত করা হবে।

মোবাইল প্লেয়াররা কি বোনাস পান?

হ্যাঁ, তারা পান। আপনি কোন ভার্সন এর ক্লায়েন্ট ব্যবহার করে খেলেছেন, সেটি এখানে মুখ্য বিষয় নয়। আপনি প্রমোশনটি ওয়েবসাইট এবং প্যারিম্যাচ অ্যাপের অ্যান্ড্রোয়েড এবং আইওএস উভয় মাধ্যমেই অ্যাক্টিভেট করতে পারবেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক