প্যারিম্যাচ ডোটা ২ – বেট করুন সবচেয়ে সেরা ই-স্পোর্টস বুকমেকারের সাথে

প্যরিম্যাচ বাংলাদেশের ই-স্পোর্টস এর উপর ভালো নজর রাখছে এবং সেজন্যই ডোটা-২ সহ সব ধরনের জনপ্রিয় ই-স্পোর্টস শাখায় বেটিং অফার করছে। আপনি সারা বছরজুড়ে ডোটা-২ সহ, ছোট বড় সব টুর্নামেন্টের ম্যাচেই প্রেডিকশন বা ভবিষ্যদ্বাণী করতে পারেন। এবং “দ্য ইন্টারন্যাশনাল” নামক বার্ষিক মূল ডোটা ২ ইভেন্টটিতেও আপনি আমাদের মাধ্যমে বেটিং করতে পারেন। প্রতিদিন আপনার জন্য অপেক্ষা করছে পছন্দমত অডস এবং বিভিন্ন ফলাফল সহ কয়েক ডজন প্রয়োজনীয় ম্যাচ এবং কোয়ালিফায়ারস।

যেভাবে বেটিং করবেন

প্রথমত, আপনাকে রেজিস্ট্রেশন (নিবন্ধন) করতে হবে। সফ্টওয়্যারটির যে কোন ভার্সনে লগ ইন করতে আপনার একটি অ্যাকাউন্ট দরকার। আপনি আপনার ব্যক্তিগত কম্পিউটার বা সেল ফোন যেকোন একটি দিয়ে খেলতে পারেন। তার জন্য ক্লায়েন্টটি ডাউনলোড করে নিন অথবা ব্রাউজারও ব্যবহার করতে পারেন। অ্যাকাউন্ট খোলার পর আপনি অর্থ জমা দিয়ে যেকোন ম্যাচ এ প্রেডিকশন করতে পারবেন। আপনি অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধন করতে পারেন। আপনি একবার আপনার অ্যাকাউন্টে লগইন করে ফেলার পর, বেটিং করার জন্য আপনাকে আরও কয়েকটি ধাপ পার করতে হবে। সেগুলো হলঃ

সেকশনটি খুলুন

স্পোর্টস এর মেনুতে যেয়ে, “সাইবারস্পোর্টস” বিভাগটি নির্বাচন করুন;

ম্যাচ বেছে নিন

গেমগুলিতে কোন ভাগ নেই, তবে আপনি নাম বা ফিল্টারগুলির মাধ্যমে ডোটা ২ এর ম্যাচগুলো খুঁজে পেতে পারেন। একটি নির্দিষ্ট ম্যাচ ওপেন হওয়ার পরে, আপনি বিভিন্ন অডস যুক্ত সম্ভাব্য প্রেডিকশনগুলোর একটি তালিকা দেখতে পাবেন। সেগুলি যাচাই করুন এবং “বেট স্থাপন” এ ক্লিক করুন।

প্রশ্ন বন্ধ হয়ে গেছে

একটি নির্দিষ্ট ম্যাচ খোলার পর, আপনি মতভেদ সঙ্গে সব সম্ভব ভবিষ্যৎবাণী একটি তালিকা দেখতে হবে. তাদের পরীক্ষা করে দেখুন এবং ক্লিক করুন “বাজি করুন”.

বেটটি স্থাপন করা হয়ে গেলে, এটি আপনার বেটিং স্লিপে উপস্থিত হবে। ইভেন্ট শেষ হওয়ার পরে সবার অর্জিত টাকা গণনা করা হয়। যদি আপনার প্রেডিকশন সফল হয়, তবে আপনি সাথে সাথে আপনার উইনিংগুলো (অর্জিত টাকা) পেয়ে যাবেন।

আপনি কিসের উপর বেটিং করতে পারেন

আমরা বেটিং ইভেন্টগুলোর তালিকায় সকল বড় এবং ছোটখাটো টুর্নামেন্টের সিজনাল ম্যাচগুলো যুক্ত করার চেষ্টা করি। তাদের বেশিরভাগই “সাইবারস্পোর্টস” সেকশনে উপস্থাপন করা হয়  তবে অনেক ম্যাচ আপনি লাইভ (সরাসরি) বিভাগেও খুঁজে পাবেন। এই ক্ষেত্রে, আপনি গেমটি শুরু হওয়ার পরেও বেটিং এ অংশগ্রহন করতে পারেন। 

যেসব টুর্নামেন্টগুলো এভেইলেবেল পাবেনঃ

  • ড্রিমলিগ
  • এপিসেন্টার
  • বিভিন্ন অঞ্চলে ডিপিসি বাছাইপর্ব
  • দ্য ইন্টারন্যাশনাল
  • ইএসএল ওয়ান, ইত্যাদি

প্যারিম্যাচ বাংলাদেশ সিঙ্গেল এবং পার্লেই উভয় ফর্ম্যাটেই ডোটা ২ এ বেট গ্রহণ করে। দ্বিতীয় ক্ষেত্রে, আপনি একটি সম্ভাবনার উপর বেট না করে, একই সাথে বেশ কয়েকটি ফলাফল এর উপর বেট করতে পারবেন। এবং সেসব ফলাফলের মধ্যকার অডসগুলি একে অপরের দ্বারা গুণণ প্রক্রিয়ায় বাড়তে থাকে। তবে এই জাতীয় বেটে জিততে হলে, আপনার সবগুলি প্রেডিকশন সফল হতে হবে।

নতুনদের জন্য ডোটা ২ এ বোনাস

আপনি যদি সম্প্রতি একটি অ্যাকাউন্ট তৈরি করে থাকেন এবং এখনও আপনার অ্যাকাউন্টে অর্থ জমা না করে থাকেন, তবে এখনো আপনি আমাদের 15,০০০ টাকা পর্যন্ত উদার ওয়েলকাম বোনাসটি পেতে পারেন। এর জন্য কোন বিশেষ শর্ত পূরণ করার দরকার নেই। তার জন্য আমাদের ক্যাশিয়ারের ডেস্কটি খুলুন, পেমেন্ট ব্যবস্থা বাছাই করুন এবং ৩০০ থেকে 15,০০০ টাকার মধ্যে জমা দিন। এর পরে, আমরা সাথে সাথেই আপনাকে একই পরিমাণের বোনাস দিয়ে দেব, যা আপনি পরে বেটিং করতে এবং উত্তোলন করতে পারবেন। 

ওয়েজারিং এর শর্তাবলি নিম্নরূপঃ

  • আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থ বেটিং টার্নওভার তৈরি করতে হবে।
  • কমপক্ষে ১.৫ কাউন্টের অডস-যুক্ত ম্যাচে বেট করুন।
  • বেটিং এর জন্য বোনাস প্রাপ্তির তারিখ থেকে মাত্র সাত দিন সময় দেওয়া হয়।

সাত দিনের মধ্যে টাকা ওয়েজার না করলে বোনাসটি বাতিল হয়ে যাবে। আপনি যদি বেটিং এর শর্তাবলি পূরণ করেন, তবে অর্থ আপনার অ্যাকাউন্টের মূল ব্যালেন্সে জমা হয়ে যাবে এবং তা যেকোন সময় আপনি উত্তোলন করতে পারবেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক