প্যারিম্যাচ বাংলাদেশে বাস্কেটবল বেটিং

প্যারিম্যাচ বাংলাদেশে আপনি সকল নামী দামী মহাদেশীয়, জাতীয় এবং আন্তর্জাতিক বাস্কেটবল ম্যাচগুলিতে বেটিং করতে পারেন। আমরা সকল সেরা চ্যাম্পিয়নশিপগুলি কভার করি এবং উচ্চ অডস প্রদান করে এবং ন্যূনতম কমিশন গ্রহণ করে শত শত আকর্ষণীয় ইভেন্ট অফার করি। আমাদের সাইটে নিবন্ধন করুন, বাস্কেটবলে বেটিং করুন এবং প্রথম জমাদানের পর আমাদের উদার ও আকর্ষণীয় ওয়েলকাম বোনাসটি গ্রহণ করুন।

যেভাবে বেটিং করবেন

প্যারিম্যাচ বাংলাদেশে বাস্কেটবলে বেট স্থাপন করতে আপনাকে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। আমরা কেবল বাংলাদেশ থেকে প্রাপ্তবয়স্ক ব্যবহারকারীদেরই গ্রহণ করি। যদি আপনি ১৮ বছরের কম বয়সী হোন, তবে প্রশাসনকে বিভ্রান্ত করবেন না এবং কোনও ভ্রান্ত জন্ম তারিখ সরবরাহ করা থেকে বিরত থাকবেন। এমনটি করলে আপনি ভবিষ্যতে ভেরিফিকেশন বা পরিচয় যাচাইকরণ প্রক্রিয়ায় বাঁধাপ্রাপ্ত হবেন। আপনি যদি একজন প্রাপ্তবয়স্ক খেলোয়াড় হোন, তবে বেটিং শুরু করতে নীচের নির্দেশনাগুলি অনুসরণ করুন:

একটি অ্যাকাউন্ট তৈরি করুন

অফিসিয়াল প্যারিম্যাচ ওয়েবসাইটে একটি নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করুন। নিশ্চিতরূপে ডিপোজিট বোনাসটি পেতে আপনার ব্রাউজারের কুকিজ আগেই সাফ করে ফেলুন।

লগ-ইন

আপনার অ্যাকাউন্ট ইউজারনেম এবং পাসওয়ার্ড ব্যবহার করে ক্লায়েন্ট বা মোবাইল অ্যাপ্লিকেশনটি থেকে আমাদের ওয়েবসাইটে সাইন ইন করুন।

একটি ইভেন্ট নির্বাচন করুন

মেন্যুর বাম পাশে “বাস্কেটবল” বিভাগটি খুঁযে বের করুন, লীগ এবং নির্দিষ্ট ম্যাচ নির্বাচন করুন।

একটি বেট স্থাপন করুন

আপনি বেট করতে চান এমন অডস এবং ইভেন্টগুলি নির্বাচন করুন, সেগুলি পরীক্ষা করুন এবং “বেট স্থাপন করুন” বাটনে ক্লিক করুন। নতুন উইন্ডোতে বেটের পরিমাণ এবং ধরণ উল্লেখ করুন।

স্থাপন করা সকল বেটগুলি প্রথমে আপনার কুপন এবং তারপরে আপনার ইতিহাসে প্রদর্শিত হবে। আপনি যদি নিজের মতামত পরিবর্তন করেন, তবে ইভেন্টটি শুরুর আগে আপনি বেটটি ফেরত নিতে পারেন। ফলাফলটি ইতিবাচক হলে ম্যাচ সমাপ্তির সাথে সাথেই আপনার অ্যাকাউন্টে তহবিল জমা হয়ে যাবে। যদি প্রেডিকশনটি ফলপ্রুত না হয়, তবে আপনি আপনার অর্থ হারাবেন। একক বেট ছাড়াও, আপনি গ্রুপ বেট এবং এক্সপ্রেস বেটও করতে পারেন। সর্বশেষ ক্ষেত্রবিশেষে, আপনি একবারে বেশ কয়েকটি ইভেন্টে প্রেডিকশন করতে পারবেন, এবং সেক্ষেত্রে প্রেডিকশনগুলির অডস একে অপরের দ্বারা বহুগুণে বৃদ্ধি পায়। তবে এই অডস অনুসারে টাকা পাওয়ার জন্য, আপনার বেট থেকে সমস্ত প্রেডিকশন সফল হতে হবে।

আপনি কিসের উপর বেটিং করতে পারেন

বাস্কেটবল ইভেন্টের লাইনটি আমাদের বুকমেকার অফিসের অন্যতম প্রশস্ত একটি লাইন। আপনি সমস্ত মর্যাদাপূর্ণ চ্যাম্পিয়নশিপে বেটিং করতে পারেন, যেমনঃ

  • চ্যাম্পিয়নস লীগ
  • ইউরোলীগ
  • ইউকে লীগ
  • আর্জেন্টিনিয়ান লীগ
  • উইমেন্স বাস্কেটবল, ইত্যাদি

ইভেন্টগুলি শুরুর আগে, এবং লাইভ মোডে তাদের শুরু হওয়ার পরে, উভয় বেটই গ্রহণ করা হয়। পরবর্তী ক্ষেত্রবিশেষে, আপনি ম্যাচের ইভেন্টগুলির ক্রম অনুসরণপূর্বক অডস পরিবর্তন করে বেট স্থাপন করতে পারবেন।

বাস্কেটবলে লাইভ বেটিং

আপনি কি বাস্কেটবলে বেশ পারদর্শী এবং কোন খেলাধুলায় সংঘটিত ইভেন্টগুলি পূর্বেই অনুধাবন বা বিশ্লেষণ করতে সক্ষম? চেষ্টা করুন এবং লাইভ সেকশনে উঁচু অডস এর সাথে লাইভ বেটিং করে জিতে নিন সত্যিকারের টাকা। এখানে আপনি সমস্ত ম্যাচগুলো খুঁজে পাবেন যা ইতিমধ্যে শুরু হয়েছে, তবে শেষ হয়নি। ইভেন্টের কোর্সটি পর্যবেক্ষণ করুন, পছন্দমত অডস সন্ধান করুন এবং যে ফলাফলগুলি প্রাথমিকভাবে পাওয়া যায়নি তাতে বেট স্থাপন করুন। লাইভ বিভাগে রয়েছে বিভিন্ন ম্যাচের আরো বিস্তৃত একটি নির্বাচন, আরো রয়েছে  বিপুল সংখ্যক ফলাফলের সম্ভাবনা এবং ক্রমাগত পরিবর্তনশীল অডস।

আপনি বাস্কেটবল স্ট্রিম দেখতে এবং ডান আসতে ওয়েবসাইটে লাইভ কয়টা বেট স্থাপন করতে পারেন.

বাস্কেটবলে বেটিং পরামর্শ

বাস্কেটবলের প্রতি আপনার আবেগ ও ভালোবাসা থেকে অর্থোপার্জনের জন্য আপনার এটি সম্পর্কে ভাল ধারণা থাকা দরকার। আপনার যদি বুকমেকার্স ব্যবহারের খুব বেশি অভিজ্ঞতা না থেকে থাকে, তবে বেটিং করার সময় পেশাদারদের পরামর্শ বিবেচনা করুন। ভবিষ্যদ্বাণী (প্রেডিকশন) করার সময়, কেবল দলের শক্তিই নয়, প্রতিপক্ষের সাথে লড়াইয়ের মনোবল, আঘাত, প্রতিস্থাপন, অযোগ্যতা এবং আরো অনেক ধরণের ইতিহাস বিবেচনা করা উচিৎ। 

সর্বাধিক পেশাদার পর্যায়ের প্রেডিকশন করুন এবং ক্রীড়া বেটিং এর মাধ্যমে আসল অর্থ উপার্জন শুরু করুন।

এটা পণ আগে আপনার দলের সম্পর্কে আরও জানুন

নতুনদের জন্য বাস্কেটবল বোনাস

প্যারিম্যাচ বাংলাদেশে নতুন নিবন্ধনকারী এবং এখনো কোন অর্থ জমা দেয়নি এমন খেলোয়াড়রা তাদের প্রথম ডিপোজিটে 150% বোনাস পেতে পারেন। জমা করুন ৩০০ থেকে 15০০০ টাকা পর্যন্ত এবং বোনাস হিসাবে একই পরিমাণ টাকা ফেরত পেয়ে যান। আপনি যখন এই তহবিল থেকে ওয়েজার (বেটিং) করবেন, সেই বোনাস অর্থটি তারপর আপনি ক্যাশিয়ারের মাধ্যমে উত্তলন করতে পারবেন বা বেটিং এ ব্যয় করতে পারবেন।

ওয়েজার করার শর্তাবলিঃ

  • বেটিং এর জন্য বোনাস প্রাপ্তির তারিখ থেকে মাত্র সাত দিন সময় দেওয়া হয়।
  • এ সময়ে আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থ বেটিং করতে হবে।
  • কমপক্ষে ১.৫ কাউন্টের অডস-যুক্ত ম্যাচে বেট করুন।

প্যারিম্যাচ বাস্কেটবলে বোনাসের সর্বাধিক পরিমাণ 15,০০০ টাকা। আপনি যদি বেশি পরিমাণ জমা করেন, তবে আপনি বোনাস হিসাবে 15,০০০ টাকা পাবেন। সেই টাকা পুরোপুরি ওয়েজার করতে হবে। অন্যথায়, অর্থটি বাজেয়াপ্ত হবে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক