প্যারিম্যাচ বাংলাদেশে টাকা উত্তোলন: পদ্ধতি, সময়, সীমা, ও প্রয়োজনীয়তা

আপনি দ্রুত এবং লাভজনকভাবে জনপ্রিয় বাংলাদেশি পেমেন্ট ব্যবস্থাগুলি ব্যবহার করে প্যারিম্যাচ থেকে টাকা উত্তোলন করতে পারেন। এখানে আপনি টাকা উত্তোলনের জন্য অনেকগুলো উপায় ছাড়াও পাবেন খুবই কম কমিশন রেট, দ্রুত প্রক্রিয়াকরণ ব্যাপ্তি এবং সুষ্ঠুভাবে টাকা হাতে পাবার ১০০% গ্যারান্টি। এই পেইজে জানতে পারবেন প্যারিম্যাচ থেকে টাকা উত্তোলন সম্পর্কে সবকিছু।

প্যারিম্যাচ এর টাকা উত্তোলন ব্যবস্থাসমূহ

প্যারিম্যাচ এক ডজনেরও বেশি পেমেন্ট ব্যবস্থা সমর্থন করে, বিশেষ করে বাংলাদেশি খেলোয়াড়দের কাছে সবচেয়ে জনপ্রিয় ব্যবস্থাটি (বিকাশ) সহ। এর সবগুলোই নিবন্ধনের পর আপনার জন্য ব্যবহারযোগ্য হবে। যেসব পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে আপনি এখান থেকে আপনার অর্জিত টাকাগুলো উত্তোলন করতে পারেন:

  • বিকাশ
  • নগদ
  • রকেট
  • ভিসা
  • মাস্টারকার্ড
  • স্ক্রিল
  • নেটেলার
  • ব্যাংক ট্রান্সফার, ইত্যাদি।

প্রাথমিকভাবে, নগদ অর্থ উত্তোলন ব্যবস্থার তালিকাটি আপনার জন্য সীমাবদ্ধ থাকবে। অর্থ উত্তোলনের জন্য নতুন পেমেন্ট ব্যবস্থা সংযোগ করতে আপনাকে প্রথমে কিছু পরিমাণ অর্থ জমাদান (ডিপোজিট) করতে হবে। আপনি সর্বনিম্ন পরিমাণ টাকা জমা দিতে পারেন এবং পেমেন্ট ব্যবস্থাটি স্থায়ীভাবে আপনার টাকা উত্তোলন পদ্ধতি হিসেবে নির্ধারিত থেকে যাবে।

কিভাবে প্যারিম্যাচ থেকে টাকা উত্তোলন করবেন

আমাদের বুকমেকার অফিসে অর্থ উত্তোলন এবং জমাদান প্রক্রিয়া ক্যাশিয়ারের মাধ্যমে করা হয়। নগদ অর্থ উত্তোলনের জন্য আবেদন করতে, নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

অনুমোদন নিন

আমাদের ওয়েবসাইট, প্যারিম্যাচ অ্যাপ্লিকেশন, বা পিসি ক্লায়েন্টের মাধ্যমে আপনার অ্যাকাউন্টে লগইন করুন;

ক্যাশিয়ার খুলুন

আপনার ব্যালেন্সে ক্লিক করুন এবং পরবর্তী ধাপে “উত্তোলন” বাছাই করুন;

পেমেন্ট ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নিন

ব্যবহারযোগ্য সেবাগুলোর তালিকা থেকে সেটিকে বাছাই করুন যেটি আপনার ক্ষেত্রে সবচেয়ে উপযুক্ত।

প্রয়োজনীয় তথ্যাদি পূরণ করুন

টাকা উত্তোলন এর পরিমাণ লিখুন, অন্যান্য শূন্যস্থানগুলো পূরণ করুন এবং টাকা উত্তোলনের জন্য আবেদন করুন। প্রয়োজনে অর্থ উত্তোলনের ওয়েবসাইটে বা ই-ওয়ালেটে আপনার অনুরোধটি নিশ্চিত করুন।

অর্থ উত্তোলনের সময়, সীমা এবং কমিশন

প্যারিম্যাচ বাংলাদেশের জন্য টাকা উত্তোলনের সময়কাল নির্ভর করে আবেদন করা টাকার পরিমাণ এবং ব্যবহৃত অর্থ উত্তোলনের ব্যবস্থার উপর। কমিশনের ক্ষেত্রেও বিষয়টি একই রকম। আমরা টাকা লেনদেনের জন্য কোন কমিশন দাবি করি না, তবে একটি সামান্য শতাংশ পেমেন্ট ব্যবস্থার নিকট যেতে পারে।

পেমেন্ট ব্যবস্থাউত্তোলনের সময়কালখরচ
বিকাশ১৫ মিনিট – ১২ঘন্টা০%
নগদ১৫ মিনিট – ১২ঘন্টা০%
রকেট১৫ মিনিট – ১২ঘন্টা০%
ভিসা১২ ঘন্টা – তিন দিন০%
মাস্টারকার্ড১২ ঘন্টা – তিন দিন০%
স্ক্রিল১৫ মিনিট – ১২ঘন্টা০%
নেটেলার১৫ মিনিট – ১২ঘন্টা০%
ব্যাংক কার্ড১২ ঘন্টা – তিন দিন১.৭%

প্যারিম্যাচে সর্বনিম্ন অর্থ উত্তোলনের পরিমাণ এবং সর্বনিম্ন জমাদান এর পরিমাণ সমান এবং তা হল ৩০০ বাংলাদেশি টাকা।

প্যারিম্যাচ বাংলাদেশ থেকে টাকা উত্তোলনের নিয়ম-কানুন

অধিকাংশ ব্যবহারকারীর সুবিধার্থে এবং সুরক্ষা নিশ্চিত করতে, অ্যাকাউন্ট থেকে টাকা উত্তোলন করার সময় আমরা কয়েকটি নিয়ম-কানুন অনুসরণ করি:

  • আপনি কেবলমাত্র ভেরিফিকেশনের পরই অর্থ উত্তোলন করতে পারবেন। আপনার নিজের ইমেইল এবং ফোন ভেরিফিকেশন করতে হবে এবং অ্যাকাউন্টটি আপনার মালিকানায় রয়েছে তা নিশ্চিত করার জন্য আপনার সনদপত্র গুলির ছবি পাঠাতে হবে;
  • অর্থ উত্তোলন সম্ভব কেবলমাত্র আপনার নামে নিবন্ধিত পেমেন্ট ব্যবস্থা থেকে। যদি আপনি পেমেন্ট ব্যবস্থায় নিজের পরিচয়ে অ্যাকাউন্ট তৈরি না করে থাকেন, তবে আপনি এটিতে টাকা তুলতে পারবেন না;
  • এর আগে অর্থ জমাদানের জন্য যে পেমেন্ট ব্যবস্থাগুলো ব্যবহার করেছিলেন, টাকা উত্তোলনের ক্ষেত্রে কেবল সেই পেমেন্ট ব্যবস্থাগুলিই ব্যবহার করতে পারবেন। অর্থ জমাদানের পরে, পেমেন্ট ব্যবস্থাটি টাকা উত্তোলন ব্যবস্থার পেইজে যুক্ত করা হবে;
  • টাকা উত্তোলনের আবেদন করার জন্য কোন সর্বোচ্চ মাসিক সীমা ধার্য করা নেই, তবে এককালীন একটি আবেদনই প্রক্রিয়াকরন করা যায়।

যেকোন সময়ে, প্যারিম্যাচ বাংলাদেশ প্রাশাসনিকভাবে তাদের টাকা উত্তোলনের শর্ত এবং সীমা পরিবর্তন করতে পারে। যদি এধরনের কোন প্রাশাসনিক পরিবর্তন আসে, তখন আমরা সবাইকে ইমেলের মাধ্যমে জানিয়ে দেব।

সাধারণ প্রশ্ন

নীচে আমরা আমাদের খেলোয়াড়দের থেকে আসা কয়েকটি সাধারণ প্রশ্নের উত্তর দেব। এখানে যদি আপনার প্রয়োজনীয় তথ্য খুঁজে না পান, তবে দয়া করে নির্দেশনার জন্য সাপোর্ট লাইনে যোগাযোগ করুন।

আমি কি অ্যান্ড্রোয়েড এবং আইওএস অ্যাপের মাধ্যমে অর্থ উত্তোলন করতে পারি?

হ্যাঁ, প্যারিম্যাচ মোবাইল অ্যাপটিতে অর্থ উত্তোলনের বিভিন্ন উপায়সহ একটি পূর্ণাঙ্গ অর্থ উত্তোলন বিভাগ রয়েছে।

আমি কি বাংলাদেশি টাকা উত্তোলন করতে পারি?

অ্যাকাউন্ট নিবন্ধন করার সময় আপনি যদি অ্যাকাউন্টের মুদ্রা হিসাবে বাংলাদেশি টাকা বেছে নিয়ে থাকেন, তবে আপনি টাকা উত্তোলন করতে পারেন।

টাকা উত্তোলন করতে এত সময় লাগে কেন?

বেটিং সাইটে এবং পেমেন্ট ব্যবস্থায় অধিক পরিমানে ট্রাফিক, অথবা পেমেন্ট ব্যবস্থার ত্রুটির কারণে বিলম্ব হতে পারে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক