প্যারিম্যাচ সম্পর্কে কিছু কথা

বুকমেকার হিসাবে প্যারিম্যাচ এর যাত্রা শুরু হয় ১৯৯৫ সনে ইউক্রেইনের রাজধানী কিয়েভে। এটি একইসাথে অন্যতম পুরাতন এবং সবচাইতে বিশ্বাসযোগ্য বেটিং সাইটের একটি। দীর্ঘ একটি সময় পর্যন্ত ইউক্রেনের ভিতরেই তারা তাদের কার্যক্রম অফলাইনে বিভিন্ন শিল্পশালার মাধ্যমে সম্পন্ন করতো। কিন্তু একবিংশ শতাব্দীর শুরুর দিকে তারা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এবং নিজ দেশের বাইরে আন্তর্জাতিকভাবে বিভিন্ন দেশে তাদের কার্যক্রম শুরু করে। বর্তমানে প্যারিম্যাচের একলক্ষেরও অধিক গ্রাহক রয়েছে। এই বিশাল সংখ্যক গ্রাহকের একটি বড় অংশই হচ্ছে বাংলাদেশি এবং তাদের আকৃষ্ট করেছে প্যারিম্যাচের স্পোর্টস তালিকায় ক্রিকেট বেটিং এর সুবিধা। কুরাসাও গেমিং লাইসেন্স প্রাপ্তির মাধ্যমে বাংলাদেশে আইনতভাবে স্বীকৃতি নিয়ে কাজ করে প্যারিম্যাচ। যেকোন প্রাপ্ত বয়স্ক মানুষই এখানে রেজিস্ট্রেশন করতে পারে এবং প্যারিম্যাচ তাদের সম্পূর্ণ নিরাপত্তা এবং ন্যায্যতা নিশ্চিত করে।

বাংলাদেশি গ্রাহকগন ব্যবহার করেনহ্যাঁ
বাংলাদেশি মুদ্রাগ্রহণযোগ্য
প্রতিষ্ঠাকাল১৯৯৪
কেন্দ্রীয় কার্যালয়লিমাসল (সাইপ্রাস)
সেবাসমূহস্পোর্টস বেটিং, ইস্পোর্টস বেটিং, ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, পোকার, বিংগো
লাইসেন্সকুরাসাও
সফটওয়ারমোবাইল অ্যাপ, পিসি, ব্রাউজার
এম্বাসেডরডেল স্টেইন, কনার মেকগ্রেগর, মাইক টাইসন
ওয়েলকাম বোনাস15০০০ টাকা
জমাদানের মাধ্যমস্ক্রিল, ডেবিট-ক্রেডিট কার্ড, নেটেলার, এন্ট্রপে, ব্যাংক ট্রান্সফার, ক্রিপটো ইত্যাদি।
লিমিটঅন্তর ৩০০ টাকা জমা দিতে হবে
কাস্টমার সাপোর্টইমেইল সাপোর্ট –  support.in@parimatch.com

আইপিএল-২০২১ এর জন্য রয়েছে 15০০০ টাকা মূল্যের বিশেষ বোনাস

আমাদের নতুন ব্র্যান্ড এম্বাসেডর হিসাবে যোগ দিয়েছেন ডেল স্টেইন। এজন্য আইপিএলে বেটিং এর নতুন নতুন অফার দিচ্ছে প্যারিম্যাচ। তাই এখনই এই অফার দাবি করে আইপিএলে বেটিং করা শুরু করুন বিশ্বের সেরা বুকমেকারের সাথে।

  • প্রথমবার টাকা জমা দিলেই পাচ্ছেন ১৫০% স্পোর্টস বোনাস।  
  • নূন্যতম জমাদানের পরিমানঃ ৩০০ টাকা।   
  • নূন্যতম উত্তোলনের পরিমানঃ 15,০০০ টাকা। 
  • ওয়েজারের শর্তাবলিঃ বোনাস ব্যবহারের মাধ্যমে পাওয়া টাকা উত্তোলনের জন্য সেই টাকা অন্তত ৮ বার বেট করতে হবে। এর জন্য নির্দিষ্ট অড নির্ধারণ করতে হবে যা ১.৭৫ এর কম হতে পারবে না এবং এই বোনাস পাওয়ার ৭ দিনের মধ্যেই ব্যবহার করতে হবে।

ডেল উইলেম স্টেইন অন্যান্য দূত এবং ফিরতি আইপিএল পণ জন্য বিশেষ অফার হিসাবে

প্যারিম্যাচ – বাংলাদেশের অফিসিয়াল স্পোর্টস বেটিং সাইট

বাংলাদেশের যেকোনো বিভাগ থেকেই প্যারিম্যাচে বেটিং করা সম্ভব। এই সাইটে আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি, যা করার পরেই আপনি টাকা জমা দিয়ে বিভিন্ন ক্রীড়া ইভেন্টের উপর বেটিং শুরু করতে পারেন।

  • ক্রীড়া ইভেন্টের বিশাল সমাহার, 
  • প্রায় সকল ধরণের প্রেডিকশন, 
  • নূন্যতম মার্জিন এবং সুবিধাজনক অডস, 
  • দ্রুত টাকা জমাদান এবং মুহূর্তের মধ্যেই টাকা উত্তোলনের সুবিধা, 
  • স্বয়ংসম্পূর্ণ মোবাইল অ্যাপ এবং পিসি ক্লায়েন্ট, 
  • নতুন এবং পুরাতন দুই ধরণের গ্রাহকের জন্যই নানা রকমের বোনাস।

মোবাইল ফোন অথবা ব্যক্তিগত কম্পিউটার, যেকোনো ডিভাইস দিয়েই প্যারিম্যাচে বেটিং করা সম্ভব। আপনার শুধুমাত্র একটি একাউন্ট এবং একটি স্বাভাবিক ইন্টারনেট কানেকশন হলেই হবে।

একটি ফিরতি অ্যাকাউন্ট নিবন্ধন ও ক্রীড়া বা সাইবার স্পোর্টস পণ শুরু.

প্যারিম্যাচে রেজিস্ট্রেশন করুন সহজ পাঁচটি ধাপে

শুরুতেই মনে রাখতে হবে যে প্যারিম্যাচ বাংলাদেশে রেজিস্ট্রেশন করার জন্য আপনার বয়স নূন্যতম আঠারো হতে হবে। অপ্রাপ্তবয়স্ক কাউকে প্যারিম্যাচে বেট করতে অনুমতি দেয়া হয় না। তাই ভুল তথ্য দিয়ে প্রতারণা করার চেষ্টা করবেন না। যদি আপনি প্রাপ্তবয়স্ক হয়ে থাকেন তাহলে নিচের পাঁচটি ধাপে অনুসরণ করলেই একাউন্ট তৈরি করতে পারবেন।

  1. ১। কুকি ক্লিয়ার করুনঃ আপনার ব্রাউজারে যান এবং সেখান থেক কুকি ক্লিয়ার করে ফেলুন। এতে করে আপনি আপনার জন্য বরাদ্দ থাকা ওয়েল্কাম বোনাস হারাবেন না। 
  2. ২। ওয়েবসাইট ওপেন করুনঃ প্যারিম্যাচের অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার পরে হোম পেইজে হাতের ডানে ঠিক ওপরে “সাইন আপ” বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন। 
  3. ৩। ফর্ম ফিলাপ করে দিনঃ স্ক্রিনে আসা ফর্ম নিজের মোবাইল নাম্বার, পাসোয়ার্ড এবং অন্যান্য তথ্য দিয়ে ফিল আপ করে দিন। 
  4. ৪। ইমেইল করনফার্ম করুনঃ আপনি যখন ইমেইলের মাধ্যমে রেজিস্ট্রেশন করবেন তখন আপনার কাছে একটি মেইল পাঠানো হবে, যেখানে একটি নির্দিষ্ট মেইলবক্সের লিঙ্ক দেয়া থাববে। সেটিতে ক্লিক করে নিজের একাউন্ট নিশ্চিত করুন। 
  5. ৫। সফটওয়্যারটি ডাউনলোড করুনঃ আপনার একাউন্ট ব্যবহারের জন্য অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন কিংবা অফিসিয়াল ওয়েবসাইট এর অফিসের বুকমেকারের ক্লায়েন্ট এর সাথে কানেক্ট করুন। এছাড়াও আপনার ব্রাউজার এর সাহায্যেও খেলতে পারবেন।

মনে রাখবেন, একজন গ্রাহক শুধুমাত্র একটি একাউন্টই খুলতে পারবেন। আপনি দ্বিতীয়বার একাউন্ট খোলার চেষ্টা করলে আপনাকে ব্লক করে দেয়া হবে।

How to register on Parimatch India

যেভাবে প্যারিম্যাচে বেটিং শুরু করবেন

অফিসিয়াল ওয়েবসাইট, ক্লায়েন্ট এর পার্সোনাল কম্পিউটার এবং এন্ড্রয়েড ও আইওয়েস প্ল্যাটফর্মের যেকোন ফোন থেকে করা বেট আমাদের বুকমেকারের অফিসে গ্রহণযোগ্য। আপনি সফটওয়ারটির যে ভার্সনই ব্যবহার করে থাকেন না কেন, আমাদের স্পোর্টসবুকের সকল প্রকার সেবাই আপনি ব্যবহার করতে পারবেন।

একটি বেট প্লেস করার জন্য আপনার যা করতে হবে তা হচ্ছে –

  1. ১। রেজিস্ট্রেশনঃ শুরুতেই আপনাকে আমাদের অফিশিয়াল সাইটে একটি একাউন্ট তৈরি করতে হবে। 
  2. ২। ক্লায়েন্ট ডাউনলোডঃ এই ধাপটি বাধ্যতামূলক নয়, কারণ আপনি চাইলে ওয়েব ব্রাউজার দিয়েও খেলতে পারে। তবে আমাদের মতে ডেস্কটপ ক্লায়েন্ট বা মোবাইল অ্যাপ্লিকেশন দিয়ে বেটিং করা বেশি সুবিধাজনক। 
  3. ৩। টাকা জমা দিনঃ আসল টাকা দিয়ে বেট করার জন্য আপনাকে ক্যাশিয়ার এর মাধ্যমে টাকা জমা দিতে হবে।

প্যারিম্যাচে একবার টাকা জমা দেয়া হয়ে গেলে সেই টাকা দিয়ে আপনি যেকোন রকমের বেটিং এবং গ্যাম্বলিং করতে পারবেন।

আপনার প্রিয় খেলাধুলা এবং ম্যাচ চয়ন করুন, তারপর বাজি

প্যারিম্যাচ দিচ্ছে 15০০০ টাকা পর্যন্ত ১০০% ওয়েলকাম বোনাস

প্যারিমেচের অফিসিয়াল ওয়েবসাইটে সাইন ইনের পর টাকা জমা দেয়ার সাথে সাথেই আপনি পেতে পারেন 15০০০ টাকা পর্যন্ত বিশাল আকারের ওয়েলকাম বোনাস। শুধুমাত্র টাকা জমা দিলেই আপনি পাচ্ছেন এই অসাধারণ সুবিধাটি।

শর্ত সমূহ

  1. ১। বোনাসটি পাবেন শুধুমাত্র নতুন গ্রাহকগণ, নিজেদের একাউন্টে প্রথমবার টাকা জমা দেয়ার পর।
  2. ২। আপনার জমা দেয়া মোট টাকার উপর ১০০% বোনাস পাবেন। কিন্তু আপনার নূন্যতম ৩০০ টাকা জমা দিতে হবে এবং সর্বোচ্চ 15০০০ টাকা পর্যন্ত জমার উপর বোনাসটি প্রযোজ্য।
  3. ৩। বোনাস ব্যালেন্সটি জমাকৃত টাকার সাথে গিয়ে যোগ হয় ২৪ ঘন্টার মধ্যেই।
  4. ৪। বোনাস যোগ হওয়ার পরে যে টাকা আপনার একাউন্টে থাকবে তা উত্তোলনের জন্য অবশ্যই তা ওয়েজার করতে হবে। এর জন্য অফার পাওয়ার ৭ দিনের মধ্যে বোনাস সংযুক্ত টাকা অন্তত ৫ বার ওয়েজার করতে হবে।
  5. ৫। শর্তানুযায়ী, বিভিন্ন ইভেন্টে আপনার করা ওয়েজারগুলোর অড নূন্যতম ১.৫ হতে হবে।

নির্ধারিত ৭ দিনের মধ্যে যদি আপনি এইসব শর্তানুসারে বোনাস সংযুক্ত টাকা ওয়েজার না করতে পারেন তাহলে আপনাকে দেয়া বোনাসের অংশটুকু বাতিল বলে ঘোষিত হবে।

টাকা বাকি পণ জন্য ব্যবহৃত বা আপনার অ্যাকাউন্টে প্রত্যাহার করা যাবে.

এন্ড্রয়েড ও আইওএসে প্যারিম্যাচের মোবাইল অ্যাপ

আপনার যদি কোন পিসি না থাকে অথবা পিসিতে বসার সুযোগ খুব কম থাকে, তাহলে আপনি প্যারিম্যাচের অসাধারণ অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড করে নিতে পারেন। আমাদের তৈরিকৃত অ্যাপটি এন্ড্রয়েড এবং আইওএস, এই দুই প্ল্যাটফর্ম এই প্রযোজ্য। এর গঠন সম্পূর্ণরূপে আমাদের অফিসিয়াল ওয়েব সাইটের মত, যা ব্যবহার করে আপনি বেট প্লেস, বোনাসের ব্যবহার এবং অন্য সকল প্রকার সুবিধার ব্যবহার করতে পারবেন।

এন্ড্রয়েড এর জন্য প্যারিম্যাচ অ্যাপ

আপনি যদি এন্ড্রয়েড ডিভাইস ব্যবহার করে থাকেন, তাহলে আমাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। তার জন্য আপনার যা যা করতে হবে তা হলোঃ

  1. ১। এক্সেস দিনঃ আপনার ডিভাইসটির সিকিউরিটি সেটিংস এ যান। সেখান থেকে “Allow Installation from unknown sources” এ ক্লিক করুন।
  2. ২। ফাইলটি ডাউনলোড করুনঃ প্যারিম্যাচ বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং সেখানে উপরের দিকে থাকা “Install’ বাটনে ক্লিক করুন।
  3. ৩। অ্যাপটি ইন্সটল করুনঃ ডাউনলোড করা ফাইলটি রান করে ইনস্টল করে নিন।

এরপরেই আপনি প্যারিম্যাচ অ্যাপের সাহায্যে বেটিং শুরু করতে পারবেন। আপনার হোম স্ক্রিনে অ্যাপটি শর্টকাট আকারে আসবে যাতে আপনি ক্লায়েন্টটিকে সহজেই লঞ্চ করতে পারেন।

Video review of the Parimatch app for Android.

এন্ড্রয়েড ফোনের জন্য সিস্টেম রিকোয়্যারমেন্টস

অপারেটিং সিস্টেমএন্ড্রয়েড ৫.০
র‍্যাম১ জিবি
প্রসেসর১.২ গিগাহার্টজ
মেমরি স্পেস১০০ এমবি

আইওএসের এর জন্য প্যারিম্যাচ অ্যাপ

আইওএস প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের জন্যও রয়েছে প্যারিম্যাচে বেটিং এর জন্য তৈরি করা অ্যাপ। আপনার কাছে যদি কোন আইফোন বা আইপ্যাড হয় তাহলে আপনিও পারবেন আমাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ক্লায়েন্টটি ডাউনলোড করতে।

  1. ১। ফাইলটি ডাউনলোড করুনঃ আপনার মোবাইল ব্রাউজার থেকে বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইট অন করে “Install” অপশনে ক্লিক করুন।
  2. ২। ক্লায়েন্ট ইন্সটল করুনঃ ফাইলটি রান করুন অথবা অ্যাপ স্টোর থেকে ফাইলটি নামিয়ে ইন্সটল করুন।

আপনার ফোনের হোম পেইজ থেকে অ্যাপটির আইকন লঞ্চ করেই প্যারিম্যাচে বেটিং শুরু করতে পারবেন আপনি। এছাড়াও আপনি অ্যাপটি ডাউনলোড না করেও আপনার ফোনের ব্রাউজার থেকে বেটিং করতে পারবেন।

Video review of the Parimatch app for iPhone and iPad.

আইওএস ফোনের জন্য সিস্টেম রিকোয়্যারমেন্টস

অপারেটিং সিস্টেমআইওএস ৮
র‍্যাম১ জিবি
প্রসেসর১.২ গিগাহার্টজ
মেমরি স্পেস১০০ এমবি

প্যারিম্যাচ বাংলাদেশ রিভিউ

প্যারিম্যাচে গ্রাহকগণ বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় অর্থ লেনদেন পদ্ধতি ব্যবহার করে টাকা জমা ও উত্তোলন করতে পারেন, যেমন বিকাশ, নগদ, নেটেলার, স্ক্রিল, ব্যাংক ট্রান্সফার ইত্যাদি। খেলা এবং খেলায় বেটিং এ তুলনামূলক যারা নতুন, তাদের ওয়েবসাইট এবং ট্যাবের মধ্যে নির্দিষ্ট কোনটিই বেছে নিতে হবে না। উভয় সেকশনই প্যারিম্যাচ থেকেই তারা পাবেন।

Watch video review of Parimatch India.

প্যারিম্যাচ ব্যবহারের সুবিধাসমূহ

আমাদের বুকমেকারের অফিস সর্বাত্বক চেষ্টায় থাকে যাতে করে আমরা নতুন এবং পুরাতন, সকল ধরণের গ্রাহকদেরকেই সর্বোচ্চ সেবা দিতে পারি এবং যাতে করে তারা তাদের খেলার ভালোবাসা থেকে অর্থ উপার্জন করতে পারে। যখন আপনি প্যারিম্যাচে যোগ দিবেন তখন সব ধরণের সুবিধাই আপনি ভোগ করতে পারবেন।

  • প্রথমবার টাকা জমা দেয়ার পরেই 15০০০ টাকা পর্যন্ত বোনাস উপভোগ করতে পারবেন। 
  • বাংলাদেশের মুদ্রা “টাকা”-র মাধ্যমে সকল প্রকার লেনদেন করতে পারবেন। 
  • এন্ডয়েড এবং আইওএস, এই দুই প্লাটফর্মেই আপনি ব্যবহারযোগ্য অ্যাপ পাবেন। 
  • কাস্টমার সার্ভিস নিয়োজিত আছে ২৪ ঘন্টাই।
  • এভারেজ মার্কেটের থেকে উৎকৃষ্ট অডস। 
  • ক্রিকেট ম্যাচের বিশাল সমারোহও আছে এখানে।

এখানে আপনি স্বয়ংসম্পূর্নভাবে লাভজনক বেটিং এর জন্য সবই পাবেন। রেজিস্ট্রেশন এর পর আপনার একাউন্ট থেকে টাকা জমাদানের মাধ্যমে বোনাস কার্যকর করে এখনই বিশ্বের অন্যতম সেরা বুকমেকারের সাথে বেটিং শুরু করে দিন।

ফিরতি, উচ্চ মতভেদ মত সুবিধা অনেক আছে 12000 আইএনআর স্বাগতম বোনাস পর্যন্ত, ক্রিকেট পণ অপশন বিস্তৃত.

প্যারিম্যাচে স্পোর্টস বেটিং এর ধরণসমুহ

প্যারিম্যাচে লগ ইন করে টাকা জমাদানের পরেই আপনি যেকোন ধরণের ক্রীড়া ইভেন্টে অথবা ই-স্পোর্টস ইভেন্টে বেটিং শুরু করতে পারেন। আমরা আমদের ব্যবহারকারীদের জন্য ডজনখানেক জনপ্রিয় খেলা বাছাই করে রেখেছি। যার মধ্যে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া ইভেন্টগুলো একটি বড় স্থান জুড়ে রয়েছে।

ক্রিকেট

আপনি ক্রিকেটপ্রেমী হয়ে থাকলে এই খেলার সকল বড় ম্যাচেই বেটিং করতে পারবেন। আমাদের মতে চারটি বড় লীগে আপনার বেটিং করা উচিত।

  • অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ লীগ, 
  • পাকিস্তান সুপার লীগ, 
  • ন্যাশনাল লীগ, 
  • ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ।

শুরু করুন ক্রিকেট এখন পণ.

ফিরতি হোমপেজে দ্রুত ভবিষ্যৎবাণী অনলাইন বা একটি ইভেন্ট উপর ক্লিক করুন এবং সম্ভাব্য ফলাফল একটি বর্ধিত তালিকা পেতে.

ফুটবল


ফুটবল হচ্ছে সবচাইতে বড় স্পোর্টস সেকশন যেখানে আপনি সকল ধরণের চ্যাম্পিয়নশিপ, আন্তর্জাতিক কাপ এবং প্রতিযোগিতা পাবেন। নিচে এর কিছু উদাহরণ দেয়া হলো –

  • ইন্ডিয়ান সুপার লীগ, 
  • ইংল্যান্ড, ইতালি, ফ্রান্স, জার্মানী, ইত্যাদির ঘরোয়া চ্যাম্পিয়নশিপ,  
  • যেকোন জাতীয় টিমের প্রতিযোগীতা, 
  • আন্তর্জাতিক ক্লাব  চ্যাম্পিয়নশিপ।

শুরু ফুটবল কট্টরপন্থী

প্রতিদিন আপনি বিভিন্ন ঘটনা শত শত উপর বাজি ধরতে পারেন এবং আমরা প্রধান পাতা সবচেয়ে আকর্ষণীয় সম্পর্কে আপনাকে অবহিত করা হবে.

কাবাডি

বাংলাদেশের জাতীয় খেলা কাবাডির প্রথম বিশ্বকাপ অনুষ্ঠিত হয় ২০০৪ সনে। খুব বেশি দেশে কাবাডি খেলা হয় না। কিন্তু আমাদের এখানে সকল কাবাডি প্রতিযোগীতাতেই বেটিং করা যায়।

  • বাংলাদেশ লীগ,
  • ইন্ডিয়ান লীগ, 
  • পাকিস্তান চ্যাম্পিয়নশিপ, 
  • ইরানীয়ান লীগ, 
  • ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ, ইত্যাদি।

টুইট থেকে লিংক কপি করুন

আপনার জাতীয় দলের জন্য উত্সাহিত করা এবং প্রতিটি বিজয় জন্য অর্থ উপার্জন.

টেনিস

টেনিস হচ্ছে বেটিং করে অর্থ উপার্জনের জন্য অন্যতম খেলা। আপনি টেনিস সম্পর্কে জেনে থাকলে প্যারিম্যাচে বেটিং করতে ভুলবেন না কিন্তু। সকল সেরা লীগই এখানে উপস্থিতঃ

  • এটিপি
  • ডব্লিউটিএ, 
  • আইটিএফ, 
  • সকল গ্র‍্যান্ড স্ল্যাম এবং আরো অনেক কিছু।

টেনিস পণ শুরু.

আপনি ফলাফল অত্যাধিক উপর বাজি ধরতে পারেন, ক্রীড়াবিদ এক বিজয় দিয়ে শুরু, এবং প্রতিবন্ধী দিয়ে শেষ.

ভলিবল

প্যারিম্যাচে আপনি বিভিন্ন দেশের ১৫ ধরণের ভলিবল চ্যাম্পিয়নশিপে বেটিং করতে পারবেন।

  • ইন্ডিয়া, 
  • রাশিয়া, 
  • ইতালি, 
  • জার্মানী, 
  • ব্রাজিল, 
  • অস্ট্রিয়া,
  • ফ্রান্স, 
  • চেক রিপাবলিক ইত্যাদি।

ভলিবল পণ শুরু.

আমরা প্রধান লিগ হিসেবে ছোটখাট বিভাগের আছে. ঘটনা বিস্তৃত নির্বাচন ধন্যবাদ আপনি ভাল, বিশেষ করে অনুকূল মতভেদ খুঁজে পেতে পারেন.

ভার্চুয়াল স্পোর্টে বেটিং

সাইবার স্পোর্টস ধীরে ধীরে বিবর্তিত হচ্ছে, আর প্রতি বছর তার সাথে বাড়ছে এর দর্শক সংখ্যা। অফিশিয়াল প্যারিম্যাচ ওয়েবসাইট থেকে সকল প্রকার সাইবার স্পোর্টস ইভেন্টে আপনার যেকোন পছন্দের দলেই আপনি বেট করতে পারবেন।

সিএসঃ জিও

সর্বজন স্বীকৃত পৃথিবীর সবচাইতে জনপ্রিয় ই-স্পোর্ট। যার দর্শক, টুর্নামেন্টের সংখ্যা এবং খেলোয়ারের পরিমাণ সবচাইতে বেশি। প্রতি মাসেই তাদের বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।  আপনি সব সময়ই এখানে বেটিং এর জন্য কিছু না কিছু পাবেন।

  • কোন এক দলের বিজয়, 
  • ম্যাচের এক্সাক্ট স্কোর, 
  • রাউন্ড এবং শিকার এর মোট নাম্বার, 
  • মোট সময়ের পরিমাণ, 
  • প্রথম শিকার, ইত্যাদি।

কিছু সেরা সেরা অড আপনি পাবেন এই সেকশন থেকে।

পণ [সম্পাদনা]

একক করুন এবং প্রকাশ করা এবং বড় জেতা সংগ্রহ.

ডোটা ২

প্যারিম্যাচ খুব সুক্ষ্মভাবে ডোটা ২ এর তৈরি জগত অনুসরণ করে এবং নিজের গ্রাহকদেরকে এর বড় ছোট সকল প্রকার চ্যাম্পিয়নশিপে বেটিং এর অফার করে। এর মধ্যে আছে –

  • রিজিওনাল বাছাইপর্বের ম্যাচসমূহ, 
  • ক্ষুদ্র, 
  • বৃহৎ, 
  • আন্তর্জাতিক, ইত্যাদি।

আপনার পছন্দের দলের খেলা দেখতে দেখতে অর্থ উপার্জন করুন।

এটা 2 পণ করা শুরু করুন.

নতুন ম্যাচ কয়েক ডজন উপর এসএমএস-এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রতিদিন পাওয়া যায়.

স্টারক্রাফট ২

১০ বছরেরও বেশি সময় ধরে ব্লিজার্ড স্টুডিওর এই আকনিক গেইমটি নিজের জায়গা ধরে রাখতে পেরেছে। যদিও এই গেমের প্রাইজ পুল অন্যান্য গেমের তুলনায় কম, এর অসাধারণ গেমপ্লে এবং শ্বাসরুদ্ধকর ম্যাচ একে করে তুলেছে বেটিং এর জন্য আদর্শ। নিম্নে এর কিছু বেটিং এর ধরণ দেয়া হলোঃ

  • কোন প্লেয়ারের বিজয়ে, 
  • হ্যান্ডিক্যাপ ম্যাচে, 
  • মোট ম্যাচের পরিমাণে।

স্টারক্রাফট ২ এর সেকশনে আপনি পাবেন সব রকমের লিগ ও চ্যাম্পিয়নশিপ এবং এদের মধ্যে অনেকগুলির মধ্যেই আপনি খেলাগুলো লাইভ উপভোগ করতে পারবেন।

প্যারিম্যাচে লাইভ বেটিং

প্যারিম্যাচে আপনি ডজন খানেক খেলার মধ্যে বেটিং করতে পৃথিবীর এমন যেকোন যায়গা থেকে যেখানে ইন্টারনেট কানেকশন রয়েছে। ফোন ব্যবহার করে সরাসরি খেলায় বেটিং করা সম্ভব। লাইভ বেটিং সেকশন আপনাকে ওইসব খেলায় বেট করতে দেয় যা চলমান অবস্থায় থাকে। যেসব সুবিধা আপনি এর থেকে পেতে পারেনঃ

  • রেগুলার বেটিং লাইন এর থেকে বড় প্রেডিকশন লাইন, 
  • খেলা অগ্রসরের সাথে সাথে নতুন বেটিং লাইনও যোগ হতে থাকে, 
  • অড প্রতিনিয়তই বদলাতে থাকে। তাই একবারে সব রকম বেট করা অসম্ভব,
  • ওয়েবসাইটে অনলাইন প্লেয়ারের মাধ্যমে কনফ্রন্ট করা সম্ভব।

আপনার পছন্দের দলের খেলা দেখুন, প্রতিটা মুহূর্ত বিশ্লেষণ করুন এবং সবচেয়ে উচ্চ অডসম্পন্ন লাভজনক বেটগুলো থেকে অর্থ জিতে নিন।

ফিরতি, আপনি ম্যাচ চলাকালে ডান কয়টা বেট স্থাপন করতে পারবেন

প্যারিম্যাচে বেটিং অডস

প্যারিম্যাচ বাংলাদেশে বেটিং এর ক্রিকেট ও অন্যান্য খেলাগুলোতে টাকা খরচের আগে আপনার জেনে নিতে হবে কিভাবে অড ক্যালকুলেট করা যায় এবং জেনে নিন আপনি জিতলে কত টাকা পুরষ্কার হিসাবে পাবেন। 

আমাদের বুকমেকার অফিস ডেসিমাল অড টাইপ ব্যবহার করে, যা গণনা করা একেবারেই সহজ। আপনার জমাকৃত টাকা শুধুমাত্র অড দিয়ে গুণ করে ফলপ্রূত নাম্বার থেকে প্রাথমিক নাম্বারটি বিয়োগ করে নিন। তাহলেই আপনার নেট মুনাফার পরিমাণ বের হয়ে যাবে।

একটি কৌতুক বিস্তৃত উপর বাজি এবং ফিরতি সংবাদ নেভিগেশন শ্রেষ্ঠ শ্রেষ্ঠ শ্রেষ্ঠ মতভেদ সঙ্গে ঘটনা বিতাড়িত

প্যারিম্যাচ ক্যাসিনো

বুকমেকিং এর পাশাপাশি প্যারিম্যাচের একটি  বেশ ভালো ক্যাসিনোও রয়েছে। যদি আপনি বেটিং এর বাইরে অন্য কোনকিছু উপভোগ করার কথা চিন্তা করে থাকেন, তাহলে আমাদের ক্যাসিনো উপভোগ করে দেখতে পারেন। যে ধরণের খেলা এখানে পাবেনঃ

  • হাজার হাজার স্লট, 
  • টেবিল গেমস, 
  • লাইভ ডিলারের সাথে গেম, 
  • লটারি ও কেনো।

প্যারিম্যাচ ক্যাসিনো কুরাসাও থেকে লাইসেন্সকৃত। এটি বাংলাদেশে লিগ্যাল এবং সকল স্লট মেশিন  লাইসেন্সকৃত ডেভেলপারদের দিয়ে তৈরি। ক্যাসিনোতে গিয়ে টাকা জমা দিয়ে জিতে নিন 15০০০ টাকা পর্যন্ত বোনাস।

পণ ছাড়াও, ফিরতি এছাড়াও অনলাইন ক্যাসিনো গেম বিস্তৃত প্রস্তাব

অর্থ জমা এবং উত্তোলনের উপায়

গ্রাহকদের সর্বোচ্চ এবং সকল প্রকার সেবাদানের লক্ষ্যে আমরা ডজনখানেক জনপ্রিয় পেমেন্ট সিস্টেম গ্রহণ করেছি। অর্থ জমা এবং উত্তোলনের জন্য আপনি নিচের পদ্ধতিগুলো ব্যবহার করতে পারবেন।

  • বিকাশ 
  • নগদ 
  • রকেট 
  • ভিসা 
  • মাস্টারকার্ড
  • স্ক্রিল 
  • নেটেলার
  • ব্যাংক ট্রান্সফার, ইত্যাদি।

নূন্যতম জমা এবং উত্তোলনের পরিমাণ হচ্ছে ৩০০ টাকা। উত্তোলনের সময় নির্ভর করে লেনদেনের পদ্ধতির উপর। কিন্তু আপনার ক্যাশ আউটে প্রায় কখনোই তিন দিনের বেশি সময় লাগবে না।

আমরা কোনো প্রত্যাহারের ফি চার্জ করবেন না.

সাপোর্ট

ব্যবহারের সময় যদি কোন সমস্যার মুখোমুখি হন কিংবা আপনার কোন প্রশ্ন থাকে তাহলে প্যারিম্যাচের সাপোর্ট টিমের সাহায্য নিম্নোক্ত উপায়ে সাহায্য পেতে পারেন।

  • ইমেইল – support@parimatch.com 
  • ওয়েবসাইটে লাইভ চ্যাট, 
  • ক্লায়েন্ট এর ফিডব্যাকের মাধ্যমে।

এই সাপোর্ট ২৪ ঘন্টাই ইংরেজিতে পাওয়া যাবে। ইংরেজি না জানা থাকলে আপনি অনলাইন ট্রান্সলেটর ব্যবহার করুন।

আমাদের লিখুন এবং আমরা ফিরতি সাথে সম্পর্কিত আপনার সমস্যার সমাধান হবে.

কিছু সাধারণ প্রশ্ন ও তার উত্তর

নিম্নে আমরা কাস্টমারদের করা কিছু সাধারণ প্রশ্ন ও তার উত্তর দিয়ে দিয়েছি। আপনি যদি এখানে আপনার সব প্রশ্নের উত্তর না পান তাহলে আমাদের সাপোর্টে কন্ট্যাক্ট করুন।

এখানে কি টাকা জমা দেয়া ছাড়া বোনাস পাওয়া যায়?

না, আমাদের প্রথমবারের 15০০০ টাকা পর্যন্ত বোনাসে আগে টাকা জমা দিতে হয়।

আমার কি একাউন্ট ভেরিফাই করতেই হবে?

ভেরিফিকেশন ছাড়াই প্যারিম্যাচে বেটিং সম্ভব। কিন্তু টাকা উত্তোলনের সময় ভেরিফিকেশন দরকার।

কোন কিছু ডাউনলোড না করে কি ব্যবহার করতে পারবো?

হ্যাঁ, আমাদের ব্রাউজার ভার্সনের মাধ্যমে আপনার প্যারিম্যাচ একাউন্ট দিয়ে বেটিং করতে পারবেন।

আরেকজনের কার্ডের মাধ্যমে কি টাকা উত্তোলন সম্ভব?

না, আপনি শুধুমাত্র আপনার নিজের কার্ড এবং ই-ওয়ালেট দিয়ে টাকা উত্তোলন করতে পারবেন।

চেক আউটের জন্য নতুন পেমেন্ট সার্ভিস কিভাবে সংযুক্ত করবো?

টাকা উত্তোলনের জন্য সেই পদ্ধতি ব্যবহার করবেন যাতে আপনি স্বস্তি বোধ করেন। এক্ষেত্রে, আপনি ক্যাশ আউটের সময় নতুন যেকোন সার্ভিস নির্বাচন করলেই সেটি ব্যবহার করে টাকা উত্তোলন করতে পারবেন।