প্যারিম্যাচ সম্পর্কে

প্যারিম্যাচ একটি বড় বিশাল বেটিং সংস্থা যা ইউক্রেনে যাত্রা শুরু করেছিল এবং আজ এটি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। প্ল্যাটফর্মটি খেলাধুলা এবং সাইবার স্পোর্টসগুলোতে বেটিং এর অনুমতি দেয় এবং সন্তোষজনক অডস ও বিশেষ বোনাস দিয়ে থাকে। প্যারিম্যাচ বাংলাদেশি খেলোয়াড়দের জন্য বেটিং এর বিশাল সুযোগ উন্মুক্ত করেছে এবং সকল প্রাপ্তবয়স্ক ব্যবহারকারীদের থেকে নিবন্ধন গ্রহণ করে।

প্যারিম্যাচ সম্পর্কে কিছু কথা

প্যারিম্যাচ সম্পর্কে আপনার যা যা জানা দরকার তা হল, এটি বর্তমানে চলমান স্পোর্টস বেটিং ইন্ডাস্ট্রির মধ্যে অন্যতম সুরক্ষিত এবং নিরাপদ বেটিং সাইটগুলোর মধ্যে একটি। সাইটটি কুরাসাও লাইসেন্সের অধীনে কাজ করে এবং ভারচু কমিশন ফর সাইবারস্পোর্টসের সদস্য। খেলাধুলার বিকাশের জন্য সাইটটি প্রচুর সময় এবং অর্থ প্রদান করে এবং ইউক্রেন এবং অন্যান্য দেশের অনেকগুলি সামাজিক প্রকল্পে অবদান রাখে প্যারিম্যাচ ফাউন্ডেশনের মাধ্যমে।

প্যারিম্যাচ ফাউন্ডেশনের মূল লক্ষ্য শিশুদের খেলাধুলায় জড়িত করা। দাতব্য কাজের জন্য সংগৃহীত অর্থ ক্রীড়া সরঞ্জাম কিনতে, খেলার মাঠ তৈরি করতে এবং বিশ্বব্যাপী ক্রীড়া কেন্দ্রগুলি মেরামত করতে ব্যবহৃত হয়। 

আমরা আমাদের ব্যবহারকারীদের কয়েক ডজন শাখায় ক্রীড়া এবং সাইবারস্পোর্টস জগতের ইভেন্টগুলিতে বেটিং এর সুযোগ প্রদান করে থাকি। জনপ্রিয় এবং অপ্রাপ্তবয়স্ক উভয় স্পোর্টস লিগেই প্রতিদিন শত শত পূর্বাভাসও (প্রেডিকশন) পাওয়া যায় আমাদের ওয়েবসাইটে।

ফিরতি সংক্রান্ত তথ্য

ইতিবৃত্ত

প্যারিম্যাচ ১৯৯৪ সালে কিয়েভ-এ প্রতিষ্ঠিত হয়েছিল। দীর্ঘ সময়ের জন্য প্যারিম্যাচের অফিস থেকে কেবল স্থল-ভিত্তিক পর্যায়ে বেটিং করার সূযোগ দিত। একবিংশ শতাব্দীর শুরুর দিকে এটি সক্রিয়ভাবে ইন্টারনেট বিকাশ করা শুরু করে এবং অফিসিয়াল ওয়েবসাইটে বেটিং কার্যকারিতা প্রবর্তিত করে। আজ ব্র্যান্ডটি ইউক্রেনের অন্যান্য বুকমেকারদের মধ্যে খেলাধুলায় সর্বাধিক অর্থ দান করে। সাইটের মধ্যে অংশীদাররা হলেন ইউক্রেনের জাতীয় ফুটবল দল, ইউক্রেনের বাস্কেটবল  ফেডারেশন, ইউক্রেনীয় হকি লীগ, দেশটির প্রধান ফুটবল ক্লাবগুলো ইত্যাদি। 

২০১৮ সালে, প্যারিম্যাচের ইতিহাসে একটি নতুন ধাপ উন্মোচিত হয় – সংস্থাটি ইউরোপ, এশিয়া এবং আফ্রিকার ইউএফসি মিক্সড মার্শাল আর্ট ফেডারেশনের সাথে একটি অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করে। এর সাথে সাথে কনোর ম্যাকগ্রেগর এবং মাইক টাইসনের মতো বিখ্যাত ক্রীড়াবিদরা ব্র্যান্ডটির অ্যাম্বাসেডর হয়েছিলেন।

২০১৯ এ, সমস্ত-ইউক্রেনীয় পুরষ্কার “ম্যান অফ দ্য ইয়ার” অনুসারে বুকমেকার সংস্থাটি বছরের সেরা পৃষ্ঠপোষকের তালিকায় মনোনীত হয়েছিল।

ফিরতি সংক্রান্ত তথ্য

সাধারণ প্রশ্ন

আপনার যে কোনও প্রশ্ন এবং যে কোনও সমস্যা সমাধানের জন্য, সহায়তার জন্য আপনি ২৪ ঘন্টা সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারেন support@parimatch.com এি ইমেইলে। এবং খেলোয়াড়রা আমাদের প্রায়শই জিজ্ঞাসা করে এমন কিছু প্রশ্ন, এবং এর উত্তর আমরা নিম্নে উল্লেখ করে দিলাম।

বাংলাদেশে থেকে প্যারিম্যাচে বেটিং বৈধ কি?

বাংলাদেশে এমন কোনও আইন নেই যা বেটিং এর কেন্দ্রগুলিতে খেলাধুলায় অনলাইন বেটিং নিষিদ্ধ করে, তাই আমাদের সাথে খেলাটা নিরাপদ।

এটার কি কোন মোবাইল ভার্সন আছে?

হ্যাঁ, আপনি ব্রাউজার ভার্সনের মাধ্যমে বেটিং করতে পারেন বা অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে পারেন ।

নতুনদের জন্য প্যারিম্যাচে কোন বোনাস আছে?

হ্যাঁ, আপনি প্রথমবার টাকা জমা দেওয়ার সময় 15,০০০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক