প্যারিম্যাচ বাংলাদেশে ভলিবল বেটিং

আপনি বুকমেকার প্যারিম্যাচ বাংলাদেশে ভলিবলসহ কয়েক ডজন অন্যান্য খেলায় বেটিং করতে পারেন। ভলিবল ম্যাচের ইভেন্ট লাইনটি প্রতিদিন কয়েক ডজন প্রেডিকশন দিয়ে থাকে। আপনি সবচেয়ে ভালো অডস এর সাথে বিভিন্ন ফলাফলের উপর বেটিং করতে পারেন, এবং এটি যদি আপনার প্যারিম্যাচে প্রথমবার বেটিং হইয়ে থাকে, তাহলে আপনার প্রথম টাকা জমাদানের সময় আপনি 15,০০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন।

ভলিবল

যেভাবে বেটিং করবেন

প্যারিম্যাচ বাংলাদেশে ভলিবল বেটিংকে ব্যবহারকারীদের কাছে যথাসম্ভব গতিশীল এবং সুবিধাজনক করার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। সফটওয়্যারটির সমস্ত সংস্করণে সম্পূর্ণ বেটিং কার্যকারিতা পুরোপুরি লক্ষণীয়। আপনি একটি ব্রাউজারের মাধ্যমে খেলতে পারবেন, ব্যক্তিগত কম্পিউটারগুলির জন্য ক্লায়েন্ট এবং অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য মোবাইল অ্যাপ্লিকেশনও ব্যবহার করতে পারবেন ।আপনার প্রয়োজন হবে একটি অ্যাকাউন্ট, আপনার ব্যালেন্সে অর্থ এবং এক মিনিটের সময়। আপনার বেটটি স্থাপন করার জন্য, নির্দেশাবলী অনুসরণ করুনঃ

নিবন্ধন

কোন অ্যাকাউন্ট ছাড়া আপনি বুকমেকারের অফিসের ক্লায়েন্টে লগ ইন করতে পারবেন না। পূর্বে আপনার ব্রাউজারে কুকিজ পরিষ্কার করে অফিসিয়াল সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন;

অনুমোদন

আপনার নিজস্ব লগ-ইন বা ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন;

একটি ম্যাচ বাছাই করুন

প্রধান মেনুতে ভলিবল লিগগুলির তালিকা খুলুন এবং একটি নির্দিষ্ট ইভেন্ট নির্বাচন করুন;

একটি বেট স্থাপন করুন

প্রেডিকশনে আপনার যেসব অডসগুলি পছন্দ হবে সেগুলোতে টিক দিন, এবং “বেট স্থাপন করুন ” এ ক্লিক করুন। বেটের পরিমাণ এবং ধরণ উল্লেখ করুন। আপনি একক এবং একাধিক, উভয় ধরণের বেটই স্থাপন করতে পারেন।

যেসকল বেট গণনা করা হয়নি তা আপনার কুপনে দেখানো হবে। আপনি চাইলে একটি বাটিং মুছে দিতে পারেন, তবে আপনি য়াপনার বেটের টাকার পুরো পরিমাণটি ফেরত পাবেন না। ম্যাচটি শেষ হওয়ার সাথে সাথেই আপনার উইনিং এর পরিমাণটি ধার্য করা হয়। ইতিহাস সেকশনে গেলেই আপনার অতীত বেটের সকল ফলাফল দেখতে পারবেন।

কোন কোন লীগে বেটিং করতে পারবেন?

ভলিবল ইভেন্ট লাইনে সমস্ত বড় জাতীয় চ্যাম্পিয়নশিপ এবং আন্তর্জাতিক প্রতিযোগিতার ম্যাচ অন্তর্ভুক্ত। লীগগুলির সম্পূর্ণ তালিকা দেখতে, প্রধান মেনুতে খেলাধুলার তালিকা থেকে “ভলিবল” নির্বাচন করুন। বৃহত্তম কিছু লীগগুলির মধ্যে রয়েছেঃ

  • অস্ট্রিয়ান বুন্দেসলিগা
  • অস্ট্রিয়ান বুন্দেসলিগা
  • অস্ট্রিয়ান বুন্দেসলিগা
  • অস্ট্রিয়ান বুন্দেসলিগা
  • অস্ট্রিয়ান বুন্দেসলিগা

প্যারিম্যাচ বাংলাদেশে জাতীয় কাপ, বিশ্ব এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপে মহিলাদের ভলিবল বেটিং সম্ভব। বেশির ভাগ ইভেন্টগুলিই নিয়মিত লাইনে উপস্থাপন করা হয়। ইভেন্টগুলি শুরু হওয়ার আগে আপনি এখানে বেটিং করতে পারেন। ইতিমধ্যে শুরু হওয়া ম্যাচগুলিতে বাজি ধরতে, লাইভ বিভাগে যান।

নতুনদের জন্য ভলিবল বোনাস

প্যারিম্যাচে নতুন খেলোয়াড়রা তাদের প্রথম অর্থ জমাদানের উপর একটি উদার ওয়েলকাম বোনাস পাওয়ার আশা করতে পারে। আপনি যদি এখনই নিনন্ধিত হয়ে থাকেন এবং এখনো পর্যন্ত কোন অর্থ জমা না করে থাকেন, তবে অফারটির সুযোগ নিন এবং যেকোন জমার পরিমাণ দ্বিগুণ করুন 15,০০০ টাকা পর্যন্ত। কেবল ক্যাশিয়ারের মেন্যুতে যান এবং আপনার পছন্দসই অর্থ জমাদানের মেথোডটি ব্যবহার করে অর্থ জমা দিন।

প্রাথমিকভাবে, বোনাস এমাউন্টটি আপনার বোনাস অ্যাকাউন্টে যাবে। এগুলিকে আপনার প্রধান ব্যালেন্সে স্থানান্তর করতে আপনাকে বেটিং এর এসব  শর্তগুলিকে পূরণ করতে হবেঃ

  • বোনাসের পরিমাণের পাঁচগুণ পরিমাণ বেট করুন
  • ১.৫ এর চেয়ে কম নয় এমন অডস-যুক্ত পূর্বাভাস (প্রেডিকশন) ব্যবহার করুন
  • বোনাস সক্রিয় হওয়ার মুহুর্ত থেকে এক সপ্তাহ পূর্ণ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

এর পরে, আপনি আপনার অর্থ উত্তোলন পারবেন বা খেলাধুলায় বেটিং-এর ক্ষেত্রে এটি ব্যবহার করতে পারবেন। এছাড়াও, মনে রাখবেন যে অ্যাকাউন্ট থেকে টাকা প্রত্যাহার বা উত্তোলনের সুবিধা ভোগ করার জন্য অবশ্যই আপনার অ্যাকাউন্টটি পুরোপুরি যাচাই (ভেরিফাই) করতে হবে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক