প্যারিমাচ সিএসঃজিও বেটিংঃ সবচেয়ে সেরা ই-স্পোর্টস বুকমেকার এর সাথে বেট করুন

কাউন্টার-স্ট্রাইক: গ্লোবাল অফেনসিভ হচ্ছে সবচেয়ে বেশি টুর্নামেন্ট-সহ বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেমিং ব্র্যান্ডগুলোর একটি। গেমটি কোন নির্দিষ্ট সিজনের জন্য প্লেয়ারদের দেওয়া প্রাইজ মানি’র দিক থেকেও সবার চেয়ে এগিয়ে, যদিও কখনো কখনো ডোটা ২ এক্ষেত্রে তাদের চেয়ে একটুখানি এগিয়ে যায়। প্যারিম্যাচ বাংলাদেশে সিএসঃজিওতে বেটিং করে এবং সফল প্রেডিকশন করে আপনি ভাল অর্থোপার্জন করতে পারবেন এবং নিজের শখকে পরিণত করতে পারবেন আপনার অর্থ উপার্জনের একটি প্রধান উৎস হিসেবে। আমরা উচ্চ অডস প্রদান করে এবং ন্যূনতম কমিশন গ্রহন করার মাধ্যমে বিভিন্ন ইভেন্ট লাইনআপ আপনাদেরকে অফার করি। এবং প্রতিটি নতুন ব্যবহারকারীই প্রথমবারের মত অর্থ জমা দেওয়ার সময় 15,০০০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন।

যেভাবে বেটিং করবেন

প্যারিম্যাচ বাংলাদেশে সিএসঃজিও’র উপর শুধুমাত্র নিবন্ধিত ব্যবহারকারীরা অর্থ বেটিং করতে পারবেন এবং সেক্ষেত্রে তাদের বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে । অপ্রাপ্ত বয়স্ক খেলোয়াড়দের এখানে বেটিং করতে দেওয়া হয় না। আপনি যদি রেজিস্ট্রেশনের সময় একটি মিথ্যা জন্ম তারিখ দিয়ে থাকেন, তবে আপনাকে অনতিবিলম্বে ব্লক করে দেওয়া হবে। আপনার বয়স ১৮ বছর হলে আপনি কোনপ্রকার বাঁধা ছাড়াই বেটিং করতে পারেন। এটি করার জন্য, এসকল নির্দেশাবলি অনুসরণ করুনঃ

আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন

প্যারিম্যাচে লগ ইন করুন বা যদি আপনার কাছে আগে থেকে কোন অ্যাক্যাউট না থেকে থাকে, তবে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন।

একটি ম্যাচ বাছাই করুন

আপনি “সাইবারস্পোর্টস” বিভাগটি খুলুন, একটি টুর্নামেন্ট বাছাই করুন এবং আপনার পছন্দের ম্যাচটিতে ক্লিক করুন।

একটি প্রেডিকশন করুন

অডস এর তালিকা থেকে আপনি যেসব অডস সম্পর্কে নিশ্চিত সেগুলি বাছাই করুন, “বেট স্থাপন করুন” এ ক্লিক করুন, টাকার পরিমাণটি টাইপ করুন এবং বেটের ধরণটি নির্বাচন করুন।

আপনি আপনার বেটিং স্লিপে যে বেটগুলো করেছেন তা দেখতে পাবেন। ইতিমধ্যে গণনা করা হয়েছে এমন প্রেডিকশনগুলো “ইতিহাস” বিভাগে যায়। যদি কোন পূর্বাভাস সফল হয়, তবে ম্যাচ শেষে সাথে সাথেই আপনার অর্থটি পেয়ে যাবেন।

আপনি কিসের উপর বেটিং করতে পারেন

আমরা আমাদের ব্যবহারকারীদের ব্যাপক শ্রেনীর টুর্নামেন্টে, বিভিন্ন ধরণের বেট এবং প্রেডিকশন অফার করার চেষ্টা করি। সম্ভাব্য ফলাফলের সংখ্যা ম্যাচের লেভেলের উপর নির্ভর করে। বড় টুর্নামেন্টগুলিতে বেশি এবং ছোটগুলোতে কম প্রেডিকশন করা যায়। সিএসঃজিও’র যেসব ধরণের বেট প্যারিম্যাচ বাংলাদেশে পাওয়া যায়, সেগুলির মধ্যে রয়েছেঃ

  • কোন নির্দিষ্ট ম্যাচে একটি দলের জয়
  • কোন নির্দিষ্ট ম্যাপে একটি দলের জয়
  • সঠিক স্কোর
  • হ্যান্ডিক্যাপ
  • প্রথম ৫টি রাউন্ডের বিজয়ী
  • প্রথম ১০টি রাউন্ডের বিজয়ী, ইত্যাদি

সাধারণ সিঙ্গেল অডস-যুক্ত বেটিং এর পাশাপাশি আপনি এক্সপ্রেস বেটিং-ও করতে পারেন। এই ক্ষেত্রে, একটি বেট-এর মধ্যেই বেশ কয়েকটি ফলাফলের প্রেডিকশন সংযুক্ত করা যায়। সবগুলো ফলাফল ইতিবাচক হলে, তাদের অডসগুলো একে অপরের দ্বারা গুণ হয়। তবে, যদি তাদের মধ্যে কমপক্ষে কোন একটি প্রেডিকশন ব্যর্থ হয়, তবে আপনি বেটটিতে লাগানো সম্পূর্ণ অর্থই হারাবেন।

বেশিরভাগ ম্যাচই “সাইবারপোর্টস” বিভাগে দেখানো হয়। আপনি এগুলি এখানে “লাইভ” বিভাগেও খুঁজে পেতে পারেন। এই বিভাগে, আপনি ইতিমধ্যে শুরু হয়ে যাওয়া ইভেন্টগুলিতে ভবিষ্যদ্বাণী বা প্রেডিকশন করতে পারবেন।

সিএসঃজিওতে বেটিং অডস

সিএস-জিও এবং অন্য যেকোন খেলায় বেটিং-এর ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ সূচকটি হল সেই খেলার জন্য পে-আউট গণণার উপায়সমূহ। এই গণণার কাজেই আমাদের বুকমেকারের অফিস অডস ব্যাবহার করে। কোন নির্দিষ্ট ফলাফলের উপর সফল বেটিং এর ক্ষেত্রে কেমন পে-আউট আশা করা উচিত তা বোঝার জন্য, বেটটিতে লাগানো আপনার অর্থের পরিমাণকে বেটটির অডস দিয়ে গুন করুন। আপনার মূল অর্থ ও অর্জিত অর্থের (উইনিংস) মধ্যে পার্থক্যটিই হবে আপনার লাভ।

সিএসঃজিওতে লাইভ বেটিং

বর্তমান সময়ের সাইবারস্পোর্টস-গুলোর মধ্যে কাউন্টার স্ট্রাইক অন্যতম চমৎকার একটি নাম, এবং এটি বিশেষত উঁচু এবং লাভজনক অডস প্রদানের মাধ্যমে বেটিং ফ্যানদের আকর্ষণ করতে পারে। এই আকর্ষণকে কাজে লাগিয়ে আপনি আরো অনেক বেশি লাভবান হতে পারেন, যদি আপনি ইতিমধ্যে শুরু হওয়া ম্যাচগুলিতে লাইভ প্রেডিকশন করেন। 

এই ক্ষেত্রে, অডসগুলো খেলার ইভেন্টগুলির উপর নির্ভর করে বারবার পরিবর্তন হবে। আপনি লাভজনক বেটিং করার জন্য সঠিক মুহূর্তটি খুজে বের করার সুযোগ পাবেন। এমনকি, অনেক ক্ষেত্রে আপনি ওয়েবসাইটটিতে বিল্ট-ইন ভিডিও প্লেয়ারের মাধ্যমে সরাসরি ম্যাচগুলো দেখতেও পারবেন।

সিএসঃজিওতে লাইভ বেটিং

সিএস-জিও একটি কম্পিউটার গেম হওয়া সত্ত্বেও এর ম্যাচগুলো অন্যান্য নিয়মিত খেলাধুলার মতই উত্তেজনাপূর্ণ হতে পারে এবং অপ্রত্যাশিত ফলাফলের জন্ম দিতে পারে। সুতরাং, নিয়মিত জয়ী হতে চাইলে, এবং আপনার শখ থেকে অর্থোপার্জন করতে চাইলে, সাইবারস্পোর্টস এবং এর অন্তর্ভুক্ত দলগুলোর বর্তমান শক্তি-সামর্থ্য সম্পর্কে আপনার ভাল ধারণা থাকতেই হবে।

আপনি যদি নিজের প্রেডিকশনের উপর আত্মবিশ্বাসী না হন, তবে বিশেষজ্ঞের পরামর্শ নিন এবং গভীর বিশ্লেষণের মাধ্যমে দলগুলো সম্পর্কে জেনে তারপর বেট করুন।

নতুনদের জন্য সিএসঃজিওতে বোনাস

প্যারিম্যাচে সকল নতুন খেলোয়াড়রা তাদের প্রথম ডিপোজিটে 15,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম বোনাস পেতে পারে। আপনি যদি আগে আমাদের সাথে খেলে থাকেন, এবং অর্থ জমা না করে থাকেন, তবে আমরা আপনার প্রথম অর্থ জমাদানে 15,০০০ টাকা পর্যন্ত যেকোন পরিমাণ আমানতকে দ্বিগুণ করব। বোনাসটি সক্রিয় করতে, আপনাকে কেবল ক্যাশিয়ারের মাধ্যমে টাকা জমা দিতে হবে, এবং অর্থ উত্তোলন করতে বা সেটি বেটিং এর জন্য ব্যবহার করতে, সহজ কিছু বেটিং শর্তাবলি অনুসরণ করুন, যেমনঃ

  • ওয়েজারিং বা বেটিং এর সময়কাল সাত দিন দেওয়া হয়
  • এ সময়ে আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থ টার্ন-ওভার (উপার্জন) করতে হবে।
  • কমপক্ষে ১.৫ কাউন্টের অডস-যুক্ত ম্যাচের বেট গ্রহন করা হয়। 

বোনাসটি লুফে নিন এবং প্রায় সাথে সাথেই সেটি আপনার মূল ব্যালেন্স এ জমা হবে। আপনি যাচাইকরণ বা ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পন্ন করে থাকলে, আপনার দেওয়া পরিচয় এবং ঠিকানা অনুযায়ী আপনি বোনাসে অর্জিত অর্থটি উত্তোলন করতে সক্ষম হবেন, অথবা সেটি পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে যেকোন বেটিং-এ ব্যয় করতে পারবেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক