প্যারিম্যাচ ফুটবল বেটিংঃ বোনাস, টুর্নামেন্টস, লাইভ বেটিং

প্যারিম্যাচ বাংলাদেশে সর্বাধিক জনপ্রিয় খেলা ফুটবল অনলাইন বেটিং, যেটি কিনা অর্থোপার্জনের একটি দুর্দান্ত উপায়। আমাদের বুকমেকারের অফিসে ফুটবল ইভেন্ট রয়েছে বিস্তর পরিসরে। আপনি কয়েকটি সেরা চ্যাম্পিয়নশিপ, আঞ্চলিক লীগ এবং আন্তর্জাতিক প্রতিযোগিতা খুঁজে পাবেন। প্রতিটি ইভেন্ট এখানে বিস্তারিতভাবে বর্ণনা করা হয় যাতে আপনি যেকোন ফলাফল এবং পরিসংখ্যান সম্পর্কে প্রেডিকশন করতে পারেন।

যেভাবে বেটিং করবেন

কেবল নিবন্ধিত ব্যবহারকারীরা সত্যিকারের টাকা ব্যবহার করে প্যারিম্যাচ বাংলাদেশে ফুটবল বেটিং করতে পারবেন। মোবাইল এবং ডেস্কটপ প্লেয়াররা সকলেই সমান পদক্ষেপে রয়েছেন। আপনি আপনার অ্যান্ড্রোয়েড এবং আইওএস স্মার্টফোনে মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এবং ব্যক্তিগত কম্পিউটার থেকে আপনার মত করেই বেট স্থাপন করতে পারেন। প্রেডিকশন করার জন্য, নির্দেশাবলী অনুসরণ করুনঃ

নিবন্ধন

অফিসিয়াল ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। ভবিষ্যতে যাচাইকরণে (ভেরিফিকেশনে) যাতে কোনও সমস্যা না হয় সেজন্য আসল ডেটা নির্দিষ্ট করে দেওয়ার বিষয়ে নিশ্চিত হন।

আপনার অ্যাকাউন্ট এ লগ-ইন করুনঃ

প্যারিম্যাচ বাংলাদেশের ব্রাউজার সংস্করণে, পিসি বা মোবাইল অ্যাপ্লিকেশনটির ক্লায়েন্টে প্রবেশ করুন।

একটি ম্যাচ বাছাই করুনঃ

খেলাধুলার তালিকাসহ মেন্যুতে “ফুটবল” বিভাগটি খুলুন, আপনার আগ্রহী চ্যাম্পিয়নশিপটি নির্দিষ্ট করুন এবং নির্দিষ্ট ম্যাচগুলি নির্বাচন করুন।

একটি বেট স্থাপন করুনঃ

একটি বেট বেছে নিন এবং আপনি যে পরিমাণ অর্থ বেটিং করতে চান তা বেছে নিন। তারপরে “একটি বেট স্থাপন করুন” নামক বাটন-এ চাপ দিন।

সমস্ত অনুমোদিত বেট আপনার বেটিং স্লিপে উপস্থিত হবে। প্রেডিকশন গুলির গণনা ম্যাচটি শেষ হওয়ার পরে তৈরি করা হয়। আপনি আপনার ফলাফলগুলি দেখতে পারেন আপনার বেটিং ইতিহাসে।

কি কি চ্যাম্পিয়নশিপ আছে এখানে?

প্যারিম্যাচ বাংলাদেশে ফুটবল বেটিং লাইন-আপ টি সর্বাধিক বৈচিত্র্যপূর্ণ এবং সমৃদ্ধশালী। প্রতিদিন আমরা সমস্ত জনপ্রিয় চ্যাম্পিয়নশিপে কয়েক ডজন এবং শত শত ফুটবল ম্যাচ যুক্ত করি, যার মধ্যে রয়েছেঃ

  • ইউরোপীয়ান চ্যাম্পিয়নশিপ
  • ইউয়েফা চ্যাম্পিয়নস লীগ
  • ইউয়েফাইউরোপা লীগ
  • ইংলিশ প্রিমিয়ার লিগ
  • স্প্যানিশ লা লীগা
  • জার্মান বুন্দেসলিগা
  • ইতালিয়ান সিরি এ
  • রাশিয়ান প্রিমিয়ার লীগ
  • ফ্রেঞ্চ লিগ ১, ইত্যাদি
  • হিরো ইন্ডিয়ান সুপার লীগ
  • বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল ইত্যাদি।

প্রধান চ্যাম্পিয়নশিপগুলির পাশাপাশি নিম্ন বিভাগ, জাতীয় কাপ, মহিলাদের ফুটবল ইত্যাদিও রয়েছে। সব ধরণের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ, বিশ্বকাপ, অঞ্চলভিত্তিক বা মহাদেশীয় চ্যাম্পিয়নশীপ্ব অন্তর্ভুক্ত রয়েছে প্যারিম্যাচ বাংলাদেশের ফুটবলীয় রোস্টারে।

সরাসরি ফুটবল বেটিং

আপনি যদি ফুটবলের উপর বেটিং করতে চান এবং একই সাথে ম্যাচের ইভেন্টগুলি দেখতে চান, তবে আমাদের লাইভ বিভাগে প্রবেশ করুন। এখানে আপনি ইতিমধ্যে শুরু হওয়া একটি ইভেন্টের উপর বেটিং করতে পারেন। মাঠে কী ঘটছে তার উপর নির্ভর করে অডসগুলো পরিবর্তিত হয় এবং আপনি যদি সময়মত সিদ্ধান্ত নিতে পারেন, তবে আপনি আপনার প্রেডিকশনগুলোর জন্য উঁচু অডস পেতে পারেন, যা কিনা আগের ম্যাচের তুলনায় অনেক বেশিই হওয়ার কথা। বেশিরভাগ সময়, লাইভ ফুটবল বেটিং একইভাবে কাজ করে। আপনি একটি ফলাফল বাছাই করুন, একটি বেট স্থাপন করুন এবং এটি খেলে  জয়ী হোন। দয়া করে মনে রাখবেন যে, এই বিভাগে আপনার করা প্রেডিকশনটি ইভেন্টটি শুরুর আগে আপনারই করা আরেকটি বা একাধিক প্রেডিকশনের সাথে যুক্ত হবেনা না।

নতুন খেলোয়াড়দের জন্য ফুটবলে বোনাস

নতুন খেলোয়াড়দের জন্য আমাদের একটি মনোরম চমক আছে। যদি আপনি আগে প্যারিম্যাচ বাংলাদেশের ফুটবলে কোনপ্রকার অর্থ জমা বা বেটিং না করে থাকেন, তবে আপনি আপনার প্রথম আমানতের পরিমাণ দ্বিগুণ করতে পারবেন 15,০০০ টাকা পর্যন্ত। এটি করতে, ক্যাশিয়ারের ডেস্ক খুলুন এবং যেকোন অর্থ প্রদানের ব্যবস্থা ব্যবহার করে অর্থ জমা দিন। একবার আপনার অ্যাকাউন্টে তহবিল জমা হয়ে গেলে, আপনার অ্যাকাউন্টে বোনাস জমা হয়ে যাবে, এবং আপনি এটি দিয়ে বেটিং শুরু করতে পারেন। 

বেটিং এর শর্তাবলিঃ 

  • বোনাস সক্রিয় করার জন্য সর্বনিম্ন অর্থ জমাদানের পরিমাণ হল ৩০০ টাকা, এবং সর্বোচ্চ 15,০০০ টাকা।
  • সম্পূর্ণ ওয়েজারিং এর জন্য আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থ উপার্জন করতে হবে।
  • যেসব ইভেন্টে অডস ১.৫ বা তার কম, শুধুমাত্র সেসকল ইভেন্টেই আপনার বেট গণণা করা হবে। 
  • বেটিং এর জন্য বোনাস প্রাপ্তির তারিখ থেকে মাত্র সাত দিন সময় দেওয়া হয়।

একবার আপনি এই শর্তগুলি পূরণ করলে, আপনার উপার্জিত অর্থটি যেকোন উপায়ে ব্যয় করা যাবে বা আপনার অন্যান্য যেকোন অ্যাকাউন্টে ঢুকানো যাবে। আপনি যদি নির্ধারিত সময়ের মধ্যে সম্মতি না দেন, তবে আপনার বোনাস তহবিলটি বাজেয়াপ্ত হয়ে যাবে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক