প্যারিম্যাচে স্টারক্রাফ্ট ২ এ বেটিং

প্যারিম্যাচ বাংলাদেশে আপনি স্টারক্রাফ্ট-২ সহ সব ধরনের জনপ্রিয় ই-স্পোর্টস শাখায় বেটিং করতে পারবেন। আপনি যদি এই গেমটি পছন্দ করেন এবং পেশাদারদের অনুসরণ করেন, তাহলে ম্যাচগুলি দেখে এবং সফল ভবিষ্যদ্বাণীর মাধ্যমে অর্থোপার্জন করে আপনার আনন্দের খোড়াগকে ব্যাবসায়ও পরিণত করতে পারেন। আমরা 15,০০০ টাকা পর্যন্ত নতুন খেলোয়াড়দের জন্য একটি আকর্ষণীয় বোনাস, একটি বিস্তৃত বেটিং লাইন, এবং উঁচু অডস অফার করে থাকি।

যেভাবে বেট স্থাপন করবেন

সত্যিকারের অর্থ দিয়ে বেট করার জন্য আপনাকে অবশ্যই নিবন্ধিত ব্যবহারকারী হতে হবে। কোন অ্যাকাউন্ট ছাড়াই আপনি আমাদের সাইটের কার্যক্রমের প্রবেশাধিকার অর্জন করতে পারবেন না। অফিসিয়াল সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করুন, ডিপোজিট করুন এবং আপনার বেটিং এর জন্য নীচের নির্দেশাবলি অনুসরণ করুন:

লগ-ইন করুন

আপনার অ্যাকাউন্ট থেকে আপনার (ব্যবহারকারীর) নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে, সফটওয়্যারটির যেকোন ভার্সনে লগ ইন করুন। আপনি ব্রাউজার, পিসি ক্লায়েন্ট বা মোবাইল অ্যাপ্লিকেশন দিয়ে তা করতে পারেন।

“সাইবারস্পোর্টস” বিভাগে যান

স্পোর্টস এর মেনুতে যেয়ে, “সাইবারস্পোর্টস” বিভাগটি নির্বাচন করুন;

একটি ম্যাচ বেছে নিন

প্যারিম্যাচে স্টারক্রাফ্ট ২ প্রতিযোগিতা খুঁজে বের করুন এবং একটি নির্দিষ্ট খেলা নির্বাচন করুন;

বেট স্থাপন করুন

একটি নির্দিষ্ট ম্যাচ বাছাই করার পরে, আপনি বিভিন্ন অডসযুক্ত পূর্বাভাস বা প্রেডিকশন দেখতে পাবেন। অডসগুলোতে টিক দিন, “বেট স্থাপন করুন” এ ক্লিক করুন, বেটের পরিমাণ এবং ধরণ উল্লেখ করুন।

সব নতুন বা অপঠিত বেট আপনার বেটিং স্লিপে প্রদর্শিত হবে। ম্যাচটি শেষ হওয়ার পরে, সফল প্রেডিকশনের জন্য আপনি কয়েক মিনিটের মধ্যেই আপনার অ্যাকাউন্টে টাকা পেয়ে যাবেন।

যে ধরনের বেট আপনি স্থাপন করতে পারবেন

যদিও স্টারক্রাফ্ট ২ ই-স্পোর্টসের জগতে খুব বেশি জনপ্রিয় কোন খেলা নয়, তাও আমরা খেলাটির সব বড় চ্যাম্পিয়নশিপ এবং টুর্নামেন্টগুলি আমাদের বেটিং লাইনের আওতায় আনার চেষ্টা করি। প্যারিম্যাচ বাংলাদেশে আপনি সর্বদাই চলমান টুর্নামেন্টগুলোর ফিক্সচার পাবেন এবং আপনার পছন্দের ম্যাচগুলিতে বাজি ধরতে সক্ষম হবেন। বেটের ধরণকে আমরা দুটি ভাগে বিভক্ত করতে পারিঃ 

  • অরডিনারি বা সাধারন বেটিং। নির্বাচিত অডস এর উপর সিঙ্গেল বেট। প্রেডিকশনটি যদি সঠিক হয়ে যায়, তবে আপনি জিতে যাবেন। যদি না হয়, তাহলে আপনি টাকা হারাবেন।
  • এক্সপ্রেস বেটিং। আপনি যদি আপনার অর্থটি কম সময়ে বহুগূণে বাড়াতে চান, তাহলে আপনি কয়েকটি ফলাফলের জন্য একটি গ্রুপ বেট স্থাপন করতে পারেন। কিন্তু তার মধ্যে একটিও সঠিক না হলে, আপনি বেটগুলোতে লাগানো সব টাকাই হারাবেন। 

বেশিরভাগ ম্যাচই আপনি “সাইবারস্পোর্টস” বিভাগে পেয়ে যাবেন। আপনি লাইভ (সরাসরি) বিভাগেও স্টারক্রাফ্ট ২ লাইভ বেটিং করতে পারেন। ইতিমধ্যে শুরু হওয়া ম্যাচগুলোর জন্য প্রেডিকশন করার সুযোগ আপনি এখানে পাবেন।

স্টারক্রাফ্ট ২ এ 15,০০০ টাকা পর্যন্ত বোনাস

আমরা প্রতিটি নতুন খেলোয়াড়ের জন্য একটি চমৎকার আকর্ষণ রেখেছি। আপনি যদি প্রথমবার প্যারিম্যাচে খেলেন, তাহলে প্রথমবারের মত অর্থ জমাদানের সময় আপনি বিশেষ উপহার হিসাবে 15,০০০ টাকা পর্যন্ত পেতে পারেন। এটি পাওয়ার জন্য আপনাকে ৩০০ টাকা থেকে 15,০০০ টাকার মধ্যে যেকোন পরিমান টাকা জমা রাখতে হবে এবং আপনি বেটিং বোনাস হিসেবে সমপরিমাণ অর্থ পেয়ে যাবেন।

বোনাসের অর্থ ব্যবহার করতে এবং ক্যাশিয়ারের ডেস্কের মাধ্যমে তা উত্তোলন করতে নিম্নলিখিত শর্তাবলি পূরণ করুনঃ

  • আপনাকে বোনাস অ্যামাউন্টের পাঁচগুণ পরিমাণ অর্থের বেটিং টার্নওভার তৈরি করতে হবে।
  • কমপক্ষে ১.৫ কাউন্টের অডস-যুক্ত ম্যাচে বেট করতে হবে।
  • বেটিং এর জন্য বোনাস প্রাপ্তির তারিখ থেকে মাত্র সাত দিন সময় দেওয়া হবে।

আপনি যদি এই সাত দিনে আপনার সম্পূর্ণ বোনাস ব্যালেন্স দিয়ে বেটিং করতে না পারেন, তবে আপনি বোনাসের সম্পূর্ণ টাকাই হারাবেন। আপনি যদি বেটিং এর শর্তাবলি পূরণ করেন, তাহলে তহবিলগুলি আপনার ব্যালেন্সে জমা হবে এবং আপনি সেগুলি যেকোন সময় উত্তোলন করতে পারবেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক