প্যারিম্যাচ বাংলাদেশে টেনিস বেটিং

প্যারিম্যাচ বাংলাদেশ টেনিসে বেট করুন এবং সফল প্রেডিকশনগুলির জন্য বিশাল পরিমাণে অর্থ জিতে নিন। আমাদের ওয়েবসাইটে এই খেলার বেটিং লাইনটি সবচেয়ে বড় এবং বিস্তৃতগুলির মধ্যে একটি। জনপ্রিয় লীগ এবং চ্যাম্পিয়নশিপে কয়েক ডজন ম্যাচ প্রতিদিন ইভেন্টের তালিকায় যুক্ত হয়। এ্রর সবগৃ নিবন্ধনের সাথে সাথেই আপনার জন্য এভেইলেবল হবে এবং নতুন ব্যবহারকারীরা তাদের প্রথম অর্থ জমাদানের সময় 15,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম বোনাস পেতে পারেন।

যেভাবে বেটিং করবেন

প্যারিম্যাচ বাংলাদেশে টেনিসে বেটিং করতে আপনাকে অবশ্যই নিবন্ধিত ব্যবহারকারী হতে হবে। এছাড়াও, বেটিং কেবল আসল অর্থ দিয়েই সম্ভব, তাই আপনাকে শুরুতেই অর্থ জমা দিতে হবে। প্রেডিকশন করার জন্য, নির্দেশাবলি অনুসরণ করুন:

নিবন্ধন

বুকমেকারের অফিসের অফিসিয়াল সাইটে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করুন বা আপনার যদি ইতিমধ্যে একটি অ্যাকাউন্ট থাকে, তবে লগ ইন করুন।

আপনার অ্যাকাউন্টটি পুনরায় রিফিল করুন

ক্যাশিয়ারের মাধ্যমে জমা দিন। বাংলাদেশি খেলোয়াড়দের মধ্যে জনপ্রিয়গুলিসহ কয়েক ডজন পেমেন্ট ব্যবস্থা আছে, বেছে নেয়ার জন্য।

একটি ইভেন্ট নির্বাচন করুন

প্রধান মেনুতে ক্রীড়া তালিকা থেকে “টেনিস” নির্বাচন করুন, পছন্দমত চ্যাম্পিয়নশিপ খুলুন এবং ম্যাচগুলোর একটিতে ক্লিক করুন।

একটি বেট স্থাপন করুন

অডস এ ক্লিক করুন, “বেট স্থাপন করুন” এ ক্লিক করুন, এবং বেট এর ধরণ এবং পরিমাণ নির্বাচন করুন।

আপনি একটি ব্রাউজারের মাধ্যমে খেলতে পারবেন, ব্যক্তিগত কম্পিউটারগুলির জন্য ক্লায়েন্ট এবং অ্যান্ন্ড্রোয়েড এবং আইওএসের জন্য মোবাইল অ্যাপ্লিকেশনও ব্যবহার করতে পারবেন। স্থাপিত বেটগুলি কুপনে প্রদর্শিত হয় এবং ম্যাচটি শেষ হওয়ার পরে সকল প্রেডিকশন বা ফোরকাস্ট গণণা করা হয়। প্রেডিকশন ঠিক হলে, সকল ফলাফল বিবেচনার পর তাৎক্ষণিকভাবে অর্থ আপনার ব্যালেন্সে যোগ হবে।

প্যারিম্যাচ বাংলাদেশে টেনিসে কোন ইভেন্ট শুরুর আগে এবং পরে উভয় সময়েই বেটিং করা যায়। দ্বিতীয় ক্ষেত্রবিশেষে, আপনাকে লাইভ গেমস বিভাগটি খুলতে হবে। টেনিস কোর্টে সংঘটিত ইভেন্টস এর উপর নির্ভর করে এখানকার অডসগুলো নিয়মিত পরিবর্তিত হয়।

কোন ম্যাচগুলোর উপর বেটিং করতে পারবেন?

আমাদের বুকমেকার অফিসে টেনিস লাইনটি বিশ্বের অন্যতম বিশাল বেটিং লাইন। আমরা নিম্নলিখিত  ইভেন্টগুলিসহ সমস্ত গুরুত্বপূর্ণ ইভেন্ট এবং চ্যাম্পিয়নশিপগুলি কভার করি, যেমন;

  • অস্ট্রেলিয়ান ওপেন
  • এটিপি
  • আইটিএফ
  • ইন্ডিভিজুওয়াল ম্যাচেস
  • ডাবল’স ম্যাচেস
  • মেন’স এন্ড উইমেন’স লীগস

বেটগুলি নিয়মিত মোডে স্থাপন করা যেতে পারে, একটি বেটের জন্য একটি প্রেডিকশন করলে। এছাড়া, “এক্সপ্রেস” মোড এও বেট করা যায়, যেক্ষেত্রে অডসগুলি বহুগুণ হয়। এক্ষেত্রে আরো বেশি পরিমাণে অর্থ জিতে নেয়া সম্ভব। কিন্তু, এক্সপ্রেস বেট-এ জয় পেতে হলে, সেই বেটের অনর্গত সবগুলো প্রেডিকশনেই অংশগ্রহণ করতে হবে।

নতুনদের জন্য টেনিসে বোনাস

প্যারিম্যাচ বাংলাদেশে নতুন খেলোয়াড়রা তাদের প্রথম অর্থ জমাদানের উপর ওয়েলকাম বোনাস পেতে পারেন। আপনার অ্যাকাউন্টে কেবল ৩০০ থেকে 15০০০ টাকার মধ্যে যেকোন পরিমাণে অর্থ জমা করুন এবং সমান পরিমাণে অর্থ আপনি বোনাস হিসেবে ফেরত পাবেন। আপনি আমানত জমা করার সাথে সাথে তহবিলগুলি বোনাস অ্যাকাউন্টে জমা হবে। আপনার পরিচয় ব্যবহার করে অর্থ উত্তোলন করার সুযোগ পেতে হলে আপনাকে সম্পূর্ণভাবে বোনাসএর টাকাটি ওয়েজার করতে হবে।

  • বোনাস সক্রিয় হওয়ার মুহুর্ত থেকে এক সপ্তাহ পূর্ণ হওয়া পর্যন্ত আপনি বোনাসের টাকা দিয়ে বেটিং করতে পারবেন। 
  • বোনাসের পরিমাণের পাঁচগুণ পরিমাণ টাকা আপনাকে ওয়েজার করতে হবে।
  • ১.৫ এর চেয়ে কম নয় এমন অডস-যুক্ত পূর্বাভাস (প্রেডিকশন) ব্যবহার করুন।

আপনি যদি এক সপ্তাহের মধ্যে এই শর্তগুলি না পূরণ করেন, তবে টাকাটি বাজেয়াপ্ত হয়ে যাবে। অতএব, আগে থেকেই আপনার জন্য সর্বোত্তম বোনাস অ্যামাউন্টটি আপনি ধার্য করে রাখুন। ওয়েজার করার পরে, আপনার তহবিল দিয়ে আপনি পুনরায় বেটিং করতে পারবেন, অথবা আপনার যেকোন কার্ড এবং ই-ওয়ালেটে উত্তোলনও করতে পারবেন।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক