প্যারিম্যাচ ক্যাসিনোতে জিতে নিন ২,১০,০০০ টাকা পর্যন্ত বোনাস

আপনি যদি স্পোর্টস বেটিং-এ বিরক্ত হয়ে বিরতি নিতে চান এবং নতুন কিছু উপভোগ করতে চান, তাহলে আজই আসুন প্যারিম্যাচ ক্যাসিনোতে এবং বিশ্বের সর্বাধিক জনপ্রিয় স্লটগুলিতে আপনার ভাগ্য পরীক্ষা করে দেখুন। ক্যাসিনো বিভাগটি হাজার হাজার গ্যাম্বলিং গেমস, অনন্য বোনাস এবং জয়ী হওয়ার সীমাহীন সুযোগ দিয়ে থাকে। সুতরাং, প্যারিম্যাচ ক্যাসিনো অ্যাপটি ডাউনলোড করুন বা ব্রাউজার ভিত্তিক প্যারিম্যাচ ক্যাসিনো ব্যবহার করে সাইন ইন করুন এবং ঝুকিহীন গ্যাম্বলিং এবং বড় বড় উইনিং এর দুনিয়ায় ডুব দিন।

প্যারিম্যাচ ক্যাসিনোতে যেভাবে খেলা শুরু করবেন

গ্যাম্বলিং গেমগুলির আদ্যোপান্ত সম্পর্কে নিজেকে পরিচিত করতে প্রথমেই স্লট গেমস খেলার চেষ্টা করুন। এমনকি আপনাকে প্রথমেই নিবন্ধনও করতে হবে না। ক্যাসিনো বিভাগে ডেমো মোডে শত শত স্লট মেশিন এভেইলেবেল। কোন নির্দিষ্ট স্লট ফ্রীতে স্পিন করতে তার চিত্রটির দিকে নির্দেশ করুন এবং “ডেমো” তে ক্লিক করুন। তবে এই মোডে আপনি কোন সত্যিকারের অর্থই জিততে পারবেন না, তাই আসল খেলার জন্য একটি অ্যাকাউন্ট আপনার তৈরি করতেই হবে। এটি করার জন্য বুকমেকারের অফিসে সাধারণ অ্যাকাউন্টে যেতে হবে। আপনার আলাদাভাবে নিবন্ধন করার দরকার নেই। যেভাবে প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনোতে প্রবেশ করবেনঃ

সাইটটিতে লগ-ইন করুন

আমাদের ওয়েবসাইটের মূল পেইজটি খুলুন, “লগ ইন করুন” এ ক্লিক করুন এবং আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিন। আপনার যদি অ্যাকাউন্ট না থেকে থাকে, তবে দয়া করে নতুন একটি তৈরি করুন;

ক্যাসিনো ওপেন করুন

প্রধান মেন্যুতে পেজের শীর্ষে “ক্যাসিনো” বিভাগটি নির্বাচন করুন;

গেমের দিকে এগিয়ে যান

গেম বিভাগটি নির্বাচন করুন, যে গেমগুলির রয়েছে তার একটিতে ক্লিক করুন এবং বেটিং শুরু করুন।

এখানে, প্রথম ডিপোজিট বোনাসের মোট পরিমাণ ২,১০,০০০ টাকা পর্যন্তও হতে পারে। আপনি বিনামূল্যে স্পিনগুলির একটি সেটও পাবেন যা আপনি জনপ্রিয় সকল স্লটে ব্যবহার করতে পারেন। অর্থটি হাসিল করার জন্য, স্পিনগুলোতে x২৫ হারে ওয়েজার করতে হবে।  

এছাড়াও, আপনি যখন প্যারিম্যাচ ক্যাসিনোতে খেলবেন, আপনি ছুটির দিনে বা উইকেন্ডস-এ ২০% ক্যাশব্যাক পাবেন। আপনি যদি শনি ও রবিবারে অর্থ হারান, তবে আমরা আপনাকে আপনার অর্জিত টাকার ২০% ফেরত দেব। সর্বনিম্ন ক্যাশব্যাক পরিমাণ ৪০০ টাকা এবং সর্বোচ্চ ৪০,০০০ টাকা। এক সপ্তাহের মধ্যে টাকা পাওয়ার জন্য আপনাকে ক্যাশব্যাক বোনাসের পরিমাণের ১০০ গুণ বেশি বেটিং টার্ন-ওভার তৈরি করতে হবে।

নতুন খেলোয়ারদের জন্য বোনাস

আপনি যদি আমাদের অনলাইন ক্যাসিনোতে নিবন্ধন করে থাকেন, তাহলে আপনার প্রথম পাঁচটি ডিপোজিটের (অর্থ জমাদান) জন্য যেসব ওয়েলকাম বোনাস আপনি পেতে পারেন, সেগুলো হলঃ

 ডিপোজিট নাম্বারবোনাস সর্বোচ্চ পরিমাণ (টাকা)ফ্রী স্পিন
২৫
২ ৫০%২১,০০০৪৫
৭৫%৩৫,০০০৫৫
১০০%৭০,০০০৭৫
১৫০%৮৪,০০০১০০

প্যারিম্যাচ এর বিশেষ বোনাস

ডেল স্টেইন প্যারিম্যাচের নতুন ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন, এবং এজন্য পরিম্যাচ ক্যাসিনো খেলোয়াড়দের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে – ৩.৬ লক্ষ টাকা পর্যন্ত লাভের সম্ভাবনা।

Parimatch casino special offer

প্যারিম্যাচ ক্যাসিনোতে শীর্ষ ৫ টি গেমস

বুক অফ প্যারিম্যাচ
এই স্লটটি মূলত আমাদের ক্যাসিনোর একটি বিশেষায়িত গেম। বুকমেকারের অফিসের লোগো দিয়ে বই সংগ্রহ করুন, বোনাস রাউন্ডগুলো সক্রিয় করুন, এবং আপনার অর্জিত টাকাকে কয়েক হাজার গুণ বাড়িয়ে নিন।
বাফেলো পাওয়ার
এই জনপ্রিয় ইউরোপীয় স্লটটি খেলে নিজের মধ্যে মহিষের শক্তি অনুভব করুন। বোনাস ফিচারটি সক্রিয় না করে থাকলেও ষাঁড়ের প্রতীকগুলি আপনাকে বিশাল জয় এনে দিতে পারে।
দ্য উইজ
অন্যরকম ফ্রী স্পিনসহ এটি একটি আকর্ষণীয় স্লট। দুটি উইজার্ড ধরুন এবং একটি বোনাস স্পিন পান। তিন বা ততোধিক উইজার্ড ধরুন এবং একটি সম্পূর্ণ বোনাস রাউন্ড সক্রিয় করুন।
মানি ট্রেন ২
ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতে ২০২০ সালের সর্বাধিক জনপ্রিয় স্লট মেশিন। এর বোনাস রাউন্ড আপনাকে আপনার বেট-এর x১০০০০ এরও বেশি পে-আউট এনে দিতে পারে।
ডগ হাউজ মেগাওয়েজ
এটি একটি ক্লাসিক স্লট যার রিল মেকানিক্স প্রতিনিয়ত বাড়ে। সিম্বল (প্রতীক) এর সংখ্যা বৃদ্ধির মাধ্যমে প্রতিটি স্পিন হাজার হাজার উইনিং লাইনস খুলে দিতে পারে।

প্যারিম্যাচ ক্যাসিনো মোবাইল অ্যাপ

আপনার যদি নিজস্ব কম্পিউটার না থাকে এবং আপনি যদি দিনের অনেক সময়ই সেল-ফোনে কাটান, তাহলে আজই আপনার স্মার্টফোনে প্যারিমাচ ক্যাসিনো অ্যাপটি ডাউনলোড করে ফেলুন। ক্যাসিনো সফটওয়্যারের সকল বৈশিষ্ট্য আপনি এই অ্যাপে পাবেন, তবে ইন্টারফেসটি একটি ছোট পর্দাইয় খাপ খাওয়ানোর জন্য পুনরায় এটি নতুনভাবে ডিজাইন করা হয়েছে। 

যেভাবে প্যারিম্যাচ অ্যাপটি ডাউনলোড করবেনঃ

  • আপনি সাইটটিতে যান। একটি মোবাইল ব্রাউজারে অফিসিয়াল সাইটে যেয়ে মূল পেইজটি খুলুন;
  • ফাইলটি ডাউনলোড করুন। উপরের দিকে “ইনস্টল” বাটনটিতে ক্লিক করুন। প্রয়োজনে প্রবেশাধিকার দিন;
  • ক্লায়েন্ট ইনস্টল করুন। ডাউনলোড করা ফাইলটি ওপেন করুন এবং এটি যেকোন নিয়মিত প্রোগ্রামের মতই ইনস্টল করুন।

আপনার অ্যান্ড্রোয়েড স্মার্টফোনে আপনার গ্যাজেটের সেটিংসে অজানা সোর্স থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করার অনুমতি প্রয়োজন হতে পারে। সেক্ষেত্রে, অপশননটি চালু করে দিলেই ডাউনলোড নির্বিঘ্নে সম্পন্ন হয়ে যাবে।

অনলাইন র‍্যুলে

যেকোনো অনলাইন ক্যাসিনোতে র‍্যুলে সবচেয়ে জনপ্রিয় খেলা। র‍্যুলে টেবিলটিতে যেতে, ক্লায়েন্ট বা অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করার পরে “টেবিল গেমস” বিভাগটি নির্বাচন করুন। তারপরে আপনি কোন কম্পিউটার-জেনারেটেড বা লাইভ (জীবন্ত) ডিলারের সাথে খেলা বেছে নিতে পারেন। সংখ্যা, রঙ এবং রেঞ্জ (range) এর উপর বেট করার পর যদি বলটি সঠিক জায়গায় থেমে, তাহলে সাথে সাথেই আপনি অর্থ জিতে যাবেন।

ব্ল্যাকজ্যাক

এটি এমন একটি কার্ড গেম, যেখানে আপনাকে যথাসম্ভব উঁচু পয়েন্ট তুলতে হবে, তবে তা ২১ এর বেশি হওয়া যাবেনা। প্রতিটি কার্ডের একটি মান রয়েছে। আপনি প্রথমে দুটি পকেট কার্ড পাবেন এবং তারপরে আপনার পিগি ব্যাঙ্কে পয়েন্ট যুক্ত করে আপনি আরো বেশি স্কোর করতে পারবেন। প্রতিটি কার্ড ১০টি করে ​​পয়েন্ট দেয়, কিন্তু এইস (Ace) দেয় ১ অথবা ১১ পয়েন্ট এবং নম্বর কার্ডগুলি তাদের সংখ্যা অনুসারে পয়েন্ট দিয়ে থাকে। ২১ পয়েন্ট তুলতে পারলে আপনি সবচেয়ে ভাগ্যবান, তবে ২১ তুলতে গিয়ে ২১ এর বেশি পয়েন্ট উঠে গেলে আপনি ডিসকোয়ালিফাইড হয়ে যাবেন। প্যারিম্যাচ ক্যাসিনোতে এই আকর্ষণীয় গেমটিতেই সবচেয়ে বেশি পরিমাণে খেলোয়াড়দের আনাগোনা লক্ষ্য করা যায়।

লাইভ ক্যাসিনো

আপনি যদি কম্পিউটারের বিরুদ্ধে খেলতে না চান, তবে লাইভ বিভাগটিতে জেতে পারেন। এখানে প্রতিটি খেলা সরাসরি খেলা হয়। আপনি সেখানে ক্যাসিনোর কর্মচারীকে দেখতে পাবেন, তাদের কাজকর্ম দেখতে পাবেন, অন্যান্য খেলোয়াড়দের সাথে যোগাযোগ করতে পারবেন, ইত্যাদি। এই বিভাগে সমস্ত জনপ্রিয় টেবিল গেমস, লাকি হুইলস ইত্যাদি রয়েছে।

পোকার

প্যারিম্যাচ অনলাইন ক্যাসিনোতে পোকার খেলাটিও স্লট আকারে উপস্থাপিত হয়। আপনি কম্পিউটারের বিপক্ষে অথবা সরাসরি একজন আসল প্রতিপক্ষের বিপক্ষেও খেলতে পারবেন। আপনি চাইলে একটি পোকার খেলাটি আমাদের বিশেষায়িত সম্পূর্ণরূপে পোকার-কেন্দ্রিক ম্যাচ রুমগুলোতেও খেলতে পারবেন।

প্যারিম্যাচে অনলাইন ক্যাসিনোর সুবিধাসমূহ

আমরা ক্রমাগত কাজ করে যাচ্ছি সফটওয়্যারটি উন্নত করার জন্য। আমরা সব ব্যবহারকারীকে বিভিন্ন ধরনের ব্যাপক সুবিধা দিয়ে থাকি। তার একটি তালিকা নীচে দেওয়া হলঃ

  • লাইসেন্সযুক্ত ক্যাসিনো। আমাদের কাছে কুরাসাও এর লাইসেন্স রয়েছে, যা আমাদের বাংলাদেশ এবং অন্যান্য কয়েক ডজন দেশে আইনীভাবে কার্য পরিচালনা করতে সক্ষম করে।
  • নির্ভরযোগ্য সফ্টওয়্যার। লাইসেন্সপ্রাপ্ত সরবরাহকারীরাই আমাদের সকল স্লট এবং টেবিল গেম সরবরাহ করে থাকে।
  • হরেক রকমের গেমস। আমাদের কাছে বিশ্বের সেরা ডেভেলপারস দ্বারা তৈরি  ১০০০ এরও বেশি গ্যাম্বলিং গেমস রয়েছে। আম্পনার পছন্দের যেকোন ক্যাসিনো গেমই আপনি এখানে খুঁজে পেতে পারবেন।
  • দ্রুত গতির অর্থ উত্তোলন। আপনি বাংলাদেশের জনপ্রিয় পেমেন্ট ব্যবস্থাগুলি ব্যবহার করে কয়েক ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্ট থেকে আপনার ক্যসিনোতে অর্জিত অর্থ উত্তলোন করতে পারবেন। 

প্যারিম্যাচ ক্যাসিনোতে হাজার হাজার অন্যান্য খেলোয়াড়ের সাথে যোগ দিন এবং জনপ্রিয় টেবিল গেমস এবং স্লটগুলিতে আমাদের দেওয়া বোনাসগুলি লুফে নিন, এবং বিশাল পরিমাণে অর্থ জয় করুন।

সাধারন প্রশ্ন

প্যারিম্যাচের ক্যাসিনো বিভাগ বা প্যারিম্যাচ সম্পর্কে আপনার যদি এখনো কোনও প্রশ্ন থেকে থাকে, তবে support@parimatch.com এই ইমেইলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন। এছাড়া আমরা নীচে আমাদের খেলোয়াড়দের করা জনপ্রিয় কয়েকটি প্রশ্নের উত্তরও জানিয়ে দিচ্ছি।

আমাকে কি ক্যাসিনো বিভাগে খেলার জন্য আলাদাভাবে রেজিস্ট্রেশন করতে হবে?

না, আপনার যদি প্যারিম্যাচের বুকমেকার অফিসের সাথে আগে থেকেই একটি অ্যাকাউন্ট থেকে থাকে, তবে ক্যসিনো বিভাগে খেলার জন্য নতুন করে আরেকটি অ্যাকাউন্ট খুলতে হবেনা।

আমি কি একটি বোনাস দুইবার পেতে পারি?

না, এটি প্রত্যেক খেলোয়াড়ের জন্য একবার করেই প্রযোজ্য। আপনি এটিকে দ্বিতীয়বার সক্রিয় করতে পারবেন না।

আমি কি বোনাসের টাকা তুলতে পারি?

হ্যাঁ, আপনি পারবেন। কিন্তু সেটি করার জন্য আপনাকে আগে বোনাস টাকার ওয়েজারিং এর শর্তাবলি সম্পূর্ণরূপে পালন করতে হবে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক